আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “এদের খেলা না খেলার সমান..” কটাক্ষ করে বাংলাদেশকে চরম অপমান করলন রোহিত শর্মা !!

Published on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) -এর সুপার-৮ ম্যাচেও ভারতের আধিপত্য অব্যাহত রয়েছে। শনিবার বাংলাদেশকে ৫০ রানে হারিয়েছে টিম ইন্ডিয়া। এদিকে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তরঙ্গ করছে যাতে তিনি স্পিনার কুলদীপ যাদবের (Kuldeep Yadav) সঙ্গে কথা বলছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

স্টাম্প মাইকে হিটম্যানের কন্ঠ বন্দী করা হয়েছে যা শুনে আপনি হাসি থামাতে পারবেন না। বাংলাদেশের বিপক্ষে ম্যাচে দুর্দান্ত বোলিং করেছেন কুলদীপ। বাংলাদেশি ব্যাটসম্যানরা চায়নাম্যান স্পিনারের সামনে অসহায় হয়ে পড়েন এবং তার বল বুঝতেই হেরে যান।

বাংলাদেশের ব্যাটিং ইনিংসের ১৪তম ওভারে অভিজ্ঞ সাকিব আল হাসানকে (Sakib Al Hasan) প্যাভিলিয়নে পাঠিয়ে বাংলাদেশকে বড় ধাক্কা দেন কুলদীপ যাদব (Kuldeep Yadav) । এর আগে একই ওভারে ছক্কা মেরেছিলেন সাকিব।

কুলদীপ আবারও তাকে প্রলুব্ধ করে বিপাকে পড়েন বাংলাদেশি ব্যাটসম্যান। এরপর ব্যাট করতে আসা মাহমুদউল্লাহকে (Mahmudullah) গুগলি বোল্ড করেন কুলদীপ। বলটি স্টাম্পের পাশে থেকে বেরিয়ে আসে, তারপরে তিনি অধিনায়ক রোহিতকে ফিল্ডিং পরিবর্তন করতে বলেন।

এর পরে রোহিত শর্মা (Rohit Sharma) এমন কিছু করেছিলেন যার জন্য তিনি পরিচিত। ক্যাপ্টেন কুলদীপকে ভর্ৎসনা করে বললেন, “কেয়া হ্যায়, খেলনে দে না ইয়ার, আভি আভি আয়া হ্যায় আদা মারানে দে না, এক আউট হুয়া হ্যায় আদা মারানে দে।

Rohit Sharma, T20 World Cup 2024
Rohit Sharma

ব্রডকাস্টারও রোহিত শর্মার এই স্টাইল পছন্দ করেছেন এবং তিনি বারবার তা দেখিয়েছেন। কিছুক্ষণের মধ্যে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এবং এখন এটি নিয়ে বিভিন্ন ধরণের মেম তৈরি করা হচ্ছে।

অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে অনুষ্ঠিত সুপার-৮ ম্যাচের কথা বলতে গিয়ে বাংলাদেশ টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) অর্ধশতক এবং বিরাট কোহলি (Virat Kohli) ও ঋষভ পন্থের মূল্যবান ইনিংসের ভিত্তিতে ২০ ওভারে ভারত ১৯৬ রান করে।

জবাবে বাংলাদেশ দল মাত্র ১৪৬ রান করতে পারে এবং ভারত ৫০ রানে ম্যাচ জিতে নেয়। টিম ইন্ডিয়ার হয়ে কুলদীপ যাদব সর্বোচ্চ ৩ উইকেট নেন, আরশদীপ সিং (Arshdeep Singh) ও জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) নেন ২-২ উইকেট।

২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) ভারত পরবর্তী ২৪ জুন অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে। এই ম্যাচটি সেন্ট লুসিয়ায় অনুষ্ঠিত হবে। রোববার আরেক ম্যাচে অস্ট্রেলিয়াকে হারিয়ে বড় বিপর্যয় তৈরি করে আফগানিস্তান। এখন সেমিফাইনালে উঠতে যে কোনো মূল্যে ভারতকে হারাতে হবে ক্যাঙ্গারু দলকে।

আরও পড়ুন। T20 World Cup 2024: ফর্মে ফিরলেন ভারতীয় দলের এই অভাগা, বিধ্বংসী ব্যাটিং করে দেশকে জেতাবেন ট্রফি !!
About Author

Leave a Comment

2.