আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: নিজেদের ছন্দ হারিয়েছেন বিরাট ও রোহিত, আসন্ন ম্যাচের আগে বড় চিন্তায় পড়ল ভারতীয় দল !!

Updated on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং বিরাট কোহলির (Virat Kohli) জুটি ভারতীয় ভক্তদের উত্তেজনা বাড়িয়েছে। আবারও যা আশঙ্কা করা হয়েছিল তা ঘটল। আফগানিস্তানের বিপক্ষে T20 বিশ্বকাপের সুপার-৮ ম্যাচে সস্তায় প্যাভিলিয়নে ফেরেন হিটম্যান। এরপর তার সবচেয়ে বড় দুর্বলতা প্রকাশ পেয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ক্যাপ্টেন রোহিত (Rohit Sharma) টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন, তার পরে তার কাছ থেকে বড় স্কোর আশা করা হয়েছিল। কিন্তু মাত্র ৮ রান করে প্যাভিলিয়নে ফেরেন হিটম্যান। একই সময়ে, বিরাটকে (Virat Kohli) ওয়েস্ট ইন্ডিজের পিচেও ফ্লপ বলে মনে হয়েছিল।

সুপার-৮ পর্বে ভারতীয় দলের (Team India) ওপেনিংয়ে কোনো পরিবর্তন দেখা যায়নি। রোহিত-কোহলি ওপেন করতে এসে ভক্তদের অনেক প্রত্যাশা ছিল। হিটম্যানদের প্রায়ই বাঁহাতি পেসারদের বিরুদ্ধে লড়াই করতে দেখা যায়। এবারও আফগানিস্তানের বাঁহাতি পেসার ফাজালহাক ফারুকিকে (Fazalhaq Farooqi) ভয় পেয়েছিলেন সবাই।

Rohit Sharma And Virat Kohli, Team India
Rohit Sharma And Virat Kohli

হিটম্যানকে নিজের ফাঁদে ফেলেছিলে ফারুকী (Fazalhaq Farooqi), মাত্র ৮ রানে নিজের উইকেট হারান রোহিত শর্মা। রোহিত শর্মা যেকোন ফরম্যাটে বাঁহাতি পেসারদের বিরুদ্ধে ইনকামিং বল নিয়ে সমস্যায় পড়েছেন বলে মনে হচ্ছে। T20 নিয়ে কথা বললে, ১৯ইনিংসে বাঁহাতি পেসারদের বিরুদ্ধে ৮ বার উইকেট হারিয়েছেন রোহিত।

সুপার-৮-এ রোহিতের এই দুর্বলতা ভারতীয় দলের (Team India) উত্তেজনা বাড়িয়ে দিয়েছে। একই সময়ে, নিউইয়র্কের পিচের পর ওয়েস্ট ইন্ডিজে বিরাট কোহলিকে (Virat Kohli) ফ্লপ দেখাচ্ছিল। ২৪ রানে বিরাটকে প্যাভিলিয়নের পথ দেখান অভিজ্ঞ রাশিদ খান (Rashid Khan)।

আফগানিস্তানের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার হাত ধরে আছে। কিন্তু অস্ট্রেলিয়া ICC টুর্নামেন্টে ভারতীয় দলের বড় শত্রু প্রমাণ করেছে। এমন পরিস্থিতিতে ২৪ জুনের মধ্যে রোহিত-কোহলি তাদের পুরনো ছোঁয়ায় না ফিরলে টিম ইন্ডিয়ার (Team India) সমস্যা বাড়তে পারে। আগামী ২২ জুন বাংলাদেশের বিপক্ষে ভারতকে খেলতে হবে।

আরও পড়ুন। Team India: বিশ্বকাপ শেষ হলেই অধিনায়কত্ব ছাড়বেন রোহিত শর্মা, হার্দিক নয় বরং এই তরুণের হাতে তুলে দেবেন দায়িত্ব !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.