আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: “হাত-পা কাঁপছে…” বিরাট কোহলির ভয়ে ম্যাচ খেলতে ইচ্ছুক নন বিশ্বের এই এক নম্বর বোলার, রয়েছেন আতঙ্কে !!

Published on:

WhatsApp Group Join Now

গ্রুপ পর্বে শক্তিশালী পারফরম্যান্স দেখানোর পরে, টিম ইন্ডিয়া বৃহস্পতিবার থেকে সুপার-৮ পর্ব শুরু করবে। বার্বাডোসে অনুষ্ঠিত হবে ভারত বনাম আফগানিস্তানের ম্যাচ। ভারতীয় সমর্থকরা এই ম্যাচে আউট অফ ফর্ম অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলির (Virat Kohli) কাছ থেকে একটি বড় ইনিংস আশা করবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে বিরাটকে (Virat Kohli) নিয়ে বড়সড় বক্তব্য দিয়েছেন আফগানিস্তানের অভিজ্ঞ স্পিনার রাশিদ খান (Rashid Khan)। ভারতের বিপক্ষে ম্যাচের আগে আফগানিস্তানের অভিজ্ঞ স্পিনার রাশিদ খান (Rashid Khan স্টার স্পোর্টসের সাথে একান্ত কথা বলার সময় বলেছিলেন যে বিরাট কোহলির (Virat Kohli) বিপক্ষে বোলিং করা খুবই কঠিন।

রাশিদ বলেন, “বিরাট কোহলির কাছে বোলিং করা খুবই কঠিন কাজ। তিনি সবসময় রান করার জন্য জায়গা খুঁজে নেন, যা আপনার উপর চাপ সৃষ্টি করে। তিনি অবশ্যই একজন বিশ্বমানের খেলোয়াড়।”

Virat Kohli And Rashid Khan
Virat Kohli And Rashid Khan

উল্লেখ্য, ২০২৪ সালের T20 বিশ্বকাপে বিরাট কোহলির (Virat Kohli) ব্যাট এখন পর্যন্ত নীরব। এখন পর্যন্ত খেলা ৩ ম্যাচে মাত্র ৫ রান করেছেন তিনি। আয়ারল্যান্ডের বিরুদ্ধে বিরাট ১ রান করেছিলেন। এরপর পাকিস্তানের বিপক্ষে ব্যাট হাতে করেন মাত্র ৪ রান। যেখানে মার্কিন যুক্তরাষ্ট্রের বিপক্ষে বিরাট গোল্ডেন ডাকে আউট হয়েছেন।

মনে করা হচ্ছে বিরাটের খারাপ ফর্মের কারণ তার ব্যাটিং অর্ডারে পরিবর্তন করা হবে। এই বিশ্বকাপে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) সঙ্গে ইনিংস শুরু করছেন তিনি।

২০২৪ সালের T20 বিশ্বকাপের সুপার-৮ পর্বে সমস্ত দলকে ২টি গ্রুপে ভাগ করা হয়েছে। ভারতের গ্রুপে আছে আফগানিস্তান, বাংলাদেশ ও অস্ট্রেলিয়া। ২০ জুন বার্বাডোসে আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে মেন ইন ব্লু।

এরপর ২২ জুন অ্যান্টিগুয়ায় বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় ম্যাচ এবং ২৪ জুন সেন্ট লুসিয়ায় অস্ট্রেলিয়ার বিপক্ষে তৃতীয় ম্যাচ খেলবে রোহিত অ্যান্ড কোম্পানি। তবে সেমিফাইনালে যেতে হলে অন্তত ২টি ম্যাচ জিততে হবে ভারতকে।

এবারের বিশ্বকাপে আফগানিস্তানের অধিনায়ক রাশিদ খান এখনও পর্যন্ত মোট ৬ টি উইকেট নিয়েছেন। আর অন্যদিকে ৩টি ম্যাচে মাত্র ৫ রান করেছেন বিরাট কোহলি। তবে ভারত বনাম আফগানিস্তানের ম্যাচে এই দুই কিংবদন্তিকে একে অপরের সাথে টক্কর দিতে দেখা যাবে বলে আশাবাদী ভক্তরা।

আরও পড়ুন। Virat Kohli: “এটা কোন ব্যাপার না…” T20 বিশ্বকাপে খারাপ পারফরম্যান্সের পরও বিরাট কোহলিকে সমর্থন করছেন এই ভারতীয় কিংবদন্তি !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.