আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: ট্রাভিস হেডের মতো বিধ্বংসী খেলোয়াড় ভারতের কাছেও আছে, কিন্তু তিনি দল দ্বারা উপেক্ষিত!!

Published on:

WhatsApp Group Join Now

T20 World Cup 2024: সাদা বল হোক বা লাল বল, অস্ট্রেলিয়ার কিংবদন্তি ওপেনার ট্র্যাভিস হেড (Travis Head) সব ফরম্যাটেই একজন দুর্দান্ত ব্যাটসম্যান। মাত্র কয়েক বলে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন তিনি। ব্যাটসম্যান ট্র্যাভিস যে কতটা বিপজ্জনক তার প্রমাণ হল IPL 2024-এর পুরো সিজন। এই ব্যাটিংয়ের কারিশমা টি-টোয়েন্টি বিশ্বকাপেও দেখা যাচ্ছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়াতেও ট্র্যাভিসের মতো একজন খেলোয়াড় আছে। আইপিএলে দুর্দান্ত পারফর্ম করে সবার নজর কেড়েছেন তিনি। কিন্তু তার দুর্দান্ত পারফরম্যান্স সত্ত্বেও টিম ইন্ডিয়া বিশ্বকাপে তাকে উপেক্ষা করে।আমরা আপনাকে বলি যে ট্র্যাভিস হেড আইপিএল ২০২৪-এ সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলেছিলেন।

Abhishek Sharma, T20 World Cup 2024
Abhishek Sharma

তার সঙ্গে অভিনয় করেছেন অভিষেক শর্মাও। আইপিএলের এই মৌসুমে ট্র্যাভিসের ঝড়ো পারফরম্যান্স ছিল।অভিষেকও তার সমান পারফর্ম করেছেন, তিনিও টুর্নামেন্টে আক্রমণাত্মক ব্যাটিং করেছেন এবং সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে ম্যাচ জিতেছেন।

এর পাশাপাশি অনেক ব্যাটিং রেকর্ডও ভেঙেছেন তিনি।বিশেষ বিষয় হল এই ঝড়ো ওপেনারের জাদু শুধুমাত্র আইপিএল ২০২৪-এ সীমাবদ্ধ ছিল না। আইপিএলের পরে, তিনি পাঞ্জাবের টি-টোয়েন্টি লিগ শের-ই-পাঞ্জাব-এ খেলার সময় একই রকম ঝড়ো আক্রমণাত্মক পারফরম্যান্স দেখিয়েছিলেন। সম্প্রতি ৪৭ বলে ৮৫ রানের ইনিংস খেলেছেন তিনি। এর আগে ২৫ বলে সেঞ্চুরি করেছিলেন অভিষেক।

নিজের ইনিংসে ৪টি চার ও ১৪টি ছক্কা হাঁকান এই ব্যাটসম্যান। এই পরিসংখ্যান থেকেই অনুমান করা যায় অভিষেক ব্যাটসম্যান কতটা বিপজ্জনক। এমন পরিস্থিতিতে ভারতের ট্রাভিস হেডের মতো খেলোয়াড় বললে ভুল হবে না।

অভিষেক শর্মা (Abhishek Sharma) আইপিএল ২০২৪-এ দুর্দান্ত ব্যাটিং প্রদর্শন করেছিলেন। ট্র্যাভিস হেডের পাশাপাশি তিনি সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে প্রায় প্রতিটি ম্যাচেই প্যাট কামিন্সের নেতৃত্বাধীন দলকে ঝড়ো সূচনা দেন। এই মৌসুমে, অভিষেক শর্মা ১৩ ম্যাচে ৩৫০ স্ট্রাইক রেটে ৪৬৭ রান করেছেন।

যদি আমরা তার সামগ্রিক আইপিএল ক্যারিয়ারের কথা বলি, তিনি ৬৩টি আইপিএল ম্যাচ খেলেছেন, যার মধ্যে একজন ব্যাটসম্যান হিসেবে তিনি ১৫৫.১৩ স্ট্রাইক রেট এবং ২৫.৪৮ গড়ে ১৩৭৬ রান করেছেন।

আরও পড়ুন| T20 World Cup 2024: ভক্তরা পেলো দুঃসংবাদ, T20 বিশ্বকাপ শেষ হলেই অবসর নেবেন এই অধিনায়ক !!

About Author

Leave a Comment

2.