আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: হার্দিক পান্ডিয়ার সাথে বন্ধুত্বের জন্য এই খেলোয়াড়ের ক্যারিয়ার নষ্ট করলেন রোহিত শর্মা !!

Published on:

WhatsApp Group Join Now

Rohit Sharma: রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়া বর্তমানে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলছে। এদিকে, একজন ভারতীয় খেলোয়াড় টিম ম্যানেজমেন্ট এবং বিসিসিআইয়ের শাস্তির মুখোমুখি হচ্ছেন। হার্দিক পান্ডিয়ার সঙ্গে বন্ধুত্ব গড়ে তোলার জন্য শাস্তি পেয়েছেন এই খেলোয়াড়। এছাড়াও, কোচ এবং অধিনায়কের পরামর্শ উপেক্ষা করার জন্য তাকে শাস্তি দেওয়া হয়েছিল। কে এই খেলোয়াড়, আসুন আপনাদের বলি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

জানা গেছে, রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন দলে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্বাচিত হননি ইশান কিষাণ। গত বছর পর্যন্ত, ভারতীয় দলে তার নির্বাচিত হওয়ার সম্ভাবনা ছিল। কিন্তু এই ঘটবে না। আসলে, ফেব্রুয়ারিতে বিসিসিআই তাকে কেন্দ্রীয় চুক্তি থেকে সরিয়ে দেয়।ইশান বিসিসিআই-এর কেন্দ্রীয় চুক্তির সি গ্রেডে ছিলেন, যেখানে একজন খেলোয়াড় ১ কোটি রুপি পান। কিন্তু চলতি বছরের চুক্তি থেকে মুক্তি পান তিনি।

Rohit Sharma And Hardik Pandya, Sunil Gavaskar
Rohit Sharma And Hardik Pandya

বিসিসিআই কেন্দ্রীয় চুক্তি থেকে ইশান কিষাণকে বাদ দেওয়ার কারণ হিসাবে রঞ্জি ট্রফিকে উপেক্ষা করেছে।উল্লেখ্য, গত বছর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে মুক্ত হয়েছিলেন ইশান।মানসিক অবসাদ দেখিয়ে তিনি বিসিসিআই থেকে ছুটি চেয়েছিলেন, যা বিসিসিআই মেনে নিয়েছে।তারপর তাকে রোহিত শর্মার নেতৃত্বাধীন দলে যোগ দিয়ে আবার রঞ্জি খেলতে বলা হয়।কিন্তু তিনি অজুহাত দেখিয়ে তা অগ্রাহ্য করেন। আইপিএলের প্রস্তুতি হিসেবে হার্দিক পান্ডিয়ার সঙ্গে অনুশীলন করতে দেখা গেছে তাকে।

ইশান কিষানের এই কর্মকাণ্ডে ক্ষুব্ধ বিসিসিআই। কারণ তিনি কোচ ও অধিনায়কের কথা উপেক্ষা করেছেন।এমন পরিস্থিতিতে বিসিসিআই নির্বাচকরা কড়া পদক্ষেপ নিয়ে কিষাণকে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেন। শুধু কিষাণই নয়, কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছেন শ্রেয়াস আইয়ারও।রঞ্জিকেও উপেক্ষা করেছেন। তবে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পর তাকে মুম্বাইয়ের হয়ে খেলতে দেখা গেছে।

আরও পড়ুন। Rohit Sharma: রোহিত শর্মা নয়, এই খেলোয়াড় হতে চলেছেন T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার নতুন অধিনায়ক !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.