আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

বড় ধাক্কা খেলেন ক্রিকেট প্রেমীরা, T20 বিশ্বকাপ চলাকালীন ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিলেন এই কিংবদন্তি খেলোয়াড় !!

Updated on:

WhatsApp Group Join Now

Trent Boult: T20 বিশ্বকাপ ২০২৪-এর গ্রুপ পর্ব শেষ হয়েছে, টুর্নামেন্টের সুপার-৮ রাউন্ড ১৯ জুন থেকে শুরু হবে। মেগা ইভেন্টে, ভক্তরা প্রতিদিন একটি সেরা ম্যাচ দেখতে পাচ্ছেন। সুপার-৮ শুরুর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে, T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) মাঝপথে অবসরের ইঙ্গিত দিয়ে ভক্তদের পুরোপুরি চমকে দিয়েছেন অভিজ্ঞ ক্রিকেটার। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই ভক্তদের মধ্যে এই ড্যাশিং খেলোয়াড়কে নিয়ে তুমুল আলোচনা হচ্ছে।

এবারের T20 বিশ্বকাপের গ্রুপ পর্বে প্রচণ্ড উত্তেজনা ছিল, সেই সময়ে পাকিস্তান এবং নিউজিল্যান্ডের মতো দলগুলি গ্রুপ পর্ব থেকেই বাদ পড়েছিল। যার পরে এই দুটি দলের পারফরম্যান্সের ব্যাপক সমালোচনা হচ্ছে। এদিকে নিউজিল্যান্ড ক্রিকেট দলের ফাস্ট বোলার ট্রেন্ট বোল্ট (Trent Boult) অবসরের ইঙ্গিত দিয়েছেন।

Trent Boult
Trent Boult

১৭ জুন, নিউজিল্যান্ড দল পাপুয়া নিউ গিনির বিপক্ষে তার শেষ লিগ ম্যাচ খেলে। এই ম্যাচের মাধ্যমে, এই টুর্নামেন্টে নিউজিল্যান্ড দলের যাত্রা শেষ হয়, যার পরে ট্রেন্ট বোল্ট (Trent Boult) তার অবসরের ইঙ্গিত দেন। এই সময়, তিনি স্বীকার করেছিলেন যে এটি তার শেষ ম্যাচ হতে পারে তবে তিনি এখনও অনিশ্চিত ছিলেন।

ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকা আয়োজিত ২০২৪ সালের T20 বিশ্বকাপে নিউজিল্যান্ডের যাত্রা শেষ হওয়ার সাথে সাথে এটি বিশ্বাস করা হয় যে অভিজ্ঞ ফাস্ট বোলার ট্রেন্ট বোল্ট তার দলের হয়ে শেষ ম্যাচ খেলেছেন। আশা করা হচ্ছে শিগগিরই অবসরের ঘোষণা দিতে পারেন তিনি।

নিউজিল্যান্ড দলের প্রতিনিধিত্ব করে, বোল্ট (Trent Boult) ৬১ ম্যাচের ৬১ ইনিংসে ৮৩টি উইকেট নিয়েছেন, যার মধ্যে তার সেরা পারফরম্যান্স হল ১৩ রানে ৪ উইকেট। তিনি ১১৪টি ওডিআই ম্যাচে ২১১টি উইকেট নেওয়ার পাশাপাশি 78টি টেস্ট ম্যাচে ৩১৭টি উইকেট নিতে সফল হয়েছেন।

আরও পড়ুন। Trent Boult: T20 বিশ্বকাপ চলাকালীন অবসরের ঘোষণা করলেন এই তারকা ফাস্ট বোলার, ভক্তরা হলেন হতাশ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.