আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: রোহিতের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে এই প্লেয়ারকে সুপার 8-দলে শামিল করলো BCCI, খোয়াতে হবে বিশ্বকাপ !!

Published on:

WhatsApp Group Join Now

সঞ্জু স্যামসন শেষ পর্যন্ত ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) খেলার সুযোগ পাবেন? এই প্রশ্নের উত্তর পাওয়া যাবে সুপার-এইটে। যেখানে ২০ জুন আফগানিস্তানের বিপক্ষে সুযোগ পেতে পারেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। বহুদিন ধরে বিশ্বকাপ খেলার অপেক্ষায় থাকা সঞ্জু জ্বলে উঠতে চলেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এছাড়াও, তিনি প্লেয়িং ইলেভেনের একজন খেলোয়াড়কে প্রতিস্থাপন করতে পারেন যাকে অধিনায়ক রোহিত শর্মার বিশেষ বলে মনে করা হয়। সঞ্জু স্যামসন, যিনি আইপিএল ২০২৪-এ দুর্দান্ত ব্যাটিং করে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) জায়গা করে নিয়েছিলেন, তার মূল-১১-এ খেলা প্রায় নিশ্চিত বলে মনে করা হয়েছিল। শুধু তাই নয়, ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) ভারতের হয়ে এখন পর্যন্ত সর্বোচ্চ রান সংগ্রাহক পন্থ।

Sanju Samson,T20 World Cup 2024
Sanju Samson

তাকে বাদ দেওয়া অসম্ভব, এমন পরিস্থিতিতে সঞ্জু কোন খেলোয়াড়কে বদলাবেন তা নিয়ে প্রশ্ন উঠছে। সঞ্জু স্যামসন ২০২৪ এর বিশ্বকাপে (T20 World Cup 2024) ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে প্রবেশ করলে সরাসরি শিবম দুবেকে প্রতিস্থাপন করা হবে। আমেরিকার বিরুদ্ধে ৩১ রানের ইনিংস বাদে শিবম এখন পর্যন্ত হতাশ। পাকিস্তানের বিপক্ষে ৯ বলে মাত্র ৩ রান করেন, তা ছাড়া তাকে বোলিংয়ে খুব বেশি সুযোগ দেওয়া হচ্ছিল না।

ক্যাপ্টেন রোহিত শর্মা আমেরিকার বিরুদ্ধে 1 ওভারের জন্য আস্থা প্রকাশ করেছিলেন। যেখানে শিবম দুবে ১১ রান দিয়েছিলেন, সেটিও নাসাউ ক্রিকেট স্টেডিয়ামের পিচে যেখানে ব্যাটসম্যানদের ১ রানের জন্য কঠিন লড়াই করতে হয়েছিল। এ ছাড়া প্রশ্ন উঠেছে, সঞ্জু স্যামসন এলে তাকে কোন নম্বরে ব্যাট করানো যাবে। আইপিএল ২০২৪-এ, তিনি ৩ নম্বরে ব্যাট করার সময় ৫৩১ রান করেছিলেন।

কিন্তু সেখানে রুমাল রেখেছেন ঋষভ। চার নম্বরে সূর্যকুমার যাদবের জায়গা স্থির। এমতাবস্থায় সঞ্জু স্যামসনের হাতে রয়েছে মাত্র ৫ নম্বরের বিকল্প। আইপিএলে তিনি ৫ নম্বরে মাত্র ৩টি ইনিংস খেলেছেন, যেখানে তিনি করেছেন মাত্র ৩৪ রান।

আরও পড়ুন। T20 World Cup 2024: অফিস থেকে ছুটি নিয়ে T20 বিশ্বকাপ খেলতে এসে নিজের দলকে সুপার-৮-এ পৌঁছে দিলেন এই অভিজ্ঞ খেলোয়াড় !!
About Author

Leave a Comment

2.