আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: বিরাট কোহলি নন বরং এই ভারতীয় খেলোয়াড়ের ফিটনেসে মুগ্ধ সৌরভ নেত্রভালকার, করলেন এই মন্তব্য !!

Published on:

WhatsApp Group Join Now

Virat Kohli: ইউএসএ ক্রিকেট দলের ফাস্ট বোলার সৌরভ নেত্রাভালকার (Saurabh Netravalkar), যিনি বর্তমানে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন। গ্রুপ পর্বে পাকিস্তান ও ভারতের বিপক্ষে খেলায় তিনি তার দুর্দান্ত বোলিং দিয়ে বেশ শিরোনাম করেছিলেন। ভারতীয় বংশোদ্ভূত আমেরিকান বোলার টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড়ের ফিটনেস দেখে মুগ্ধ। ভারতীয় কিংবদন্তি নিয়ে বড় ধরনের বক্তব্য দিয়েছেন তিনি, যা নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সৌরভ নেত্রাভালকার, ভারতীয় বংশোদ্ভূত আমেরিকান বোলার যিনি ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে তার দুর্দান্ত বোলিং দিয়ে মুগ্ধ হয়েছেন, সম্প্রতি ভারতের প্রাক্তন অধিনায়ক এবং অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলির (Virat Kohli) প্রশংসা করেছেন তার ফিটনেস নিয়ে খুব মুগ্ধ।

ভারতীয় কিংবদন্তীর ভাল ফিটনেস সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি বলেছিলেন, “ফিটনেস, আবেগ এবং স্বাস্থ্যকর জীবনযাত্রার ক্ষেত্রে বিরাট কোহলি আমার অনুপ্রেরণা।” ভারতীয় বংশোদ্ভূত মার্কিন ক্রিকেটারের এই বক্তব্য নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা চলছে। সৌরভ নেত্রভালকর বলেছেন, “ফিটনেস, আবেগ এবং স্বাস্থ্যকর জীবনযাপনের ক্ষেত্রে বিরাট কোহলি আমার অনুপ্রেরণা।

Saurabh Netravalkar, Virat Kohli
Saurabh Netravalkar

ভারতীয় বংশোদ্ভূত ইউএসএ ক্রিকেট দলের ফাস্ট বোলার সৌরভ নেত্রভালকর তার দুর্দান্ত পারফরম্যান্সের কারণে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে আধিপত্য বিস্তার করছেন। পাকিস্তানের বিপক্ষে খেলায় তিনি দুর্দান্ত বোলিং করেন এবং ১৮ রানে ২ উইকেট নেন, সুপার ওভারে ১৮ রান ডিফেন্ড করে এবং মার্কিন যুক্তরাষ্ট্রকে জিততে সহায়তা করেন। এমনকি ভারতের বিপক্ষে ম্যাচেও রোহিত শর্মা, বিরাট কোহলির মতো অভিজ্ঞ খেলোয়াড়দের প্যাভিলিয়নের পথ দেখানো হয়েছিল। এই ম্যাচেও তিনি ১৮ রানে ২ উইকেট নেন।

সৌরভের বোলিং দেখে ভক্তরাও তার অনেক প্রশংসা করছেন সৌরভ নেত্রওয়ালকরকে USA দলকে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার-৮-এ নিয়ে যাওয়ার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা হচ্ছে। সুপার ৮-এও তিনি বিস্ময়কর কাজ করতে পারবেন বলে আশা করা হচ্ছে। আমরা যদি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেটে তার পরিসংখ্যান দেখি, ৩০ ম্যাচের ৩০ ইনিংসে বোলিং করতে গিয়ে তিনি ৩১ উইকেট নিয়েছেন। এই সময়ের মধ্যে ১২ রানে ৫ উইকেট নেওয়া তার সেরা পারফরম্যান্স।

আরও পড়ুন। Virat Kohli: T20 বিশ্বকাপে ক্রমাগত ফ্লপ হচ্ছেন বিরাট কোহলি, আসন্ন ম্যাচে থাকবেন ছুটিতে !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.