আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs AFG: সঞ্জু সহ এই চার শক্তিশালী খেলোয়াড়ের প্রবেশে আউট হবেন বিরাট-জাদেজা, ইন্দো-আফগান ম্যাচে মাঠে নামবে ভারতের এই প্লেয়িং ইলেভেন !!

Updated on:

WhatsApp Group Join Now

কানাডার বিরুদ্ধে ম্যাচ বাতিল হওয়ার সাথে সাথে ভারতীয় দলের T20 বিশ্বকাপ ২০২৪- এর গ্রুপ পর্বের ম্যাচগুলি শেষ হয়ে গেছে। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে, এখনও পর্যন্ত ভারতীয় দল দুর্দান্ত পারফরম্যান্স করেছে। তবে এবার সুপার-৮ পর্বে টিম ইন্ডিয়া তাদের প্রথম ম্যাচ খেলবে ২০ জুন আফগানিস্তনের বিরুদ্ধে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তবে এখন আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন কি হতে পারে তা নিয়ে ভারতীয় ভক্তদের মধ্যে ক্রমবর্ধমান আলোচনা চলছে।

T20 বিশ্বকাপ ২০২৪-এ সুপার-৮ স্টেজে ভারত ও আফগানিস্তানের মধ্যে (IND vs AFG) প্রথম ম্যাচে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন নিয়ে ভারতীয় দলের ভক্তদের মধ্যে অনেক আলোচনা চলছে। অনেক ভক্তরা বলছেন, এই ম্যাচে প্লেয়িং ইলেভেনে কিছু পরিবর্তন হতে পারে। অভিজ্ঞ ব্যাটার বিরাট কোহলিরও (Virat Kohli) আউট হওয়ার সম্ভাবনা রয়েছে।

Ind Vs Afg
Ind Vs Afg

ভক্তরা সম্ভাবনা ব্যক্ত করছেন যে সুপার-৮-এ ভারত ও আফগানিস্তানের মধ্যে (IND vs AFG) ম্যাচে, অভিজ্ঞ বিরাট কোহলি (Virat Kohli), রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) এবং শিবম দুবে (Shivam Dube), যারা টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন থেকে খারাপ পারফরম্যান্স নিয়ে লড়াই করছেন তারা দলের বাইরে যেতে পারেন।

এছাড়া প্লেয়িং ইলেভেনের বাইরে মহম্মদ সিরাজও (Mohammed Siraj) বসতে পারেন বলেও শোনা যাচ্ছে। আগামী ২০ জুন ভারত ও আফগানিস্তানের (IND vs AFG) মধ্যে অনুষ্ঠিতব্য সুপার-৮ ম্যাচে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন সম্পর্কে, ভক্তরা বিশ্বাস করেন যে দলের শক্তিশালী খেলোয়াড় যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) এবং সঞ্জু স্যামসনের (Sanju Samson) প্রবেশ সম্ভব হতে পারে।

বিরাট কোহলি ও শিবম দুবের জায়গায় এই দুজনকেই অন্তর্ভুক্ত করা যেতে পারে। যদিও রবীন্দ্র জাদেজার জায়গায় কুলদীপ যাদব (Kuldeep Yadav) সুযোগ পেতে পারেন এবং মহম্মদ সিরাজের জায়গায় যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) সুযোগ পেতে পারেন, এমন সম্ভাবনা ভক্তদের দ্বারা প্রকাশ করা হচ্ছে।

আরও পড়ুন। IND vs AFG: রোহিত-কোহলি তাদের ক্যারিয়ারে যা পারেননি করতে, এই ব্যাটসম্যান তার ২০ তম ম্যাচেই করলেন কিস্তিমাত !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.