আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: বড় ধাক্কা খেল টিম ইন্ডিয়া, ক্যাপ্টেন রোহিতের সাথে ঝগড়া করে দল ছাড়ার সিদ্ধান্ত নিলেন এই খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল ২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) অংশগ্রহণ করছে। এখন পর্যন্ত খেলা ৩ ম্যাচে মেন ইন ব্লুদের পারফরম্যান্স দুর্দান্ত। প্রথম ম্যাচে আয়ারল্যান্ডকে ৮ উইকেটে হারিয়ে অভিযান শুরু করেছিল টিম ইন্ডিয়া। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

দ্বিতীয় ম্যাচে পাকিস্তানকে টিম ইন্ডিয়ার সামনে মাথা নত করতে হয়েছিল, তৃতীয় ম্যাচে ভারত স্বাগতিক মার্কিন যুক্তরাষ্ট্রকে হারিয়েছিল। আর গত ১৫ জুন কানাডার বিরুদ্ধে ভারতের ম্যাচটি বৃষ্টির কারণে বাতিল করা হয়। তবে পরবর্তী ম্যাচের আগে ভারতীয় ভক্তদের জন্য এসেছে দুঃসংবাদ।

দলের দুই তারকা খেলোয়াড় একে অপরের সঙ্গে হাতাহাতি করেছেন, যার ফল ভোগ করতে হতে পারে ভারতীয় দলকে। আসলে, মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং শুভমানের (Shubman Gill) মধ্যে কিছুই ভাল যাচ্ছে না। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, শুভমান গিল ইনস্টাগ্রামে রোহিত শর্মাকে আনফলো করেছেন।

এছাড়া ভারতীয় দলের অনুশীলনেও অংশ নিচ্ছেন না তিনি। গিল তার বেশিরভাগ সময় হোটেলের ঘরে কাটাচ্ছেন। এমনকি দলের সঙ্গে ঘুরতেও দেখা যায়নি তাকে। অবশ্য T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) ১৫ সদস্যের দলে রাখা হয়নি গিলকে। তাকে দলে রাখা হয়েছিল রিজার্ভ খেলোয়াড় হিসেবে।

Shubman Gill, T20 World Cup 2024
Shubman Gill

এমন পরিস্থিতিতে কোথাও না কোথাও রোহিতের ওপর ক্ষুব্ধ হয়েছেন শুভমান গিল (Shubman Gill)। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, গিলের (Shubman Gill) মনোভাবের কারণে ম্যানেজমেন্ট তাকে ছেড়ে দিয়েছে। এমন খবরও আছে যে দুর্বল শৃঙ্খলার কারণে তাকে T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) দল থেকে সরিয়ে দিয়েছে টিম ম্যানেজমেন্ট।

এখন ভারতীয় দলের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজে যাবেন না তিনি। গিল ছাড়াও দল থেকে বাদ পড়েছেন আভেশ খান। কানাডার বিপক্ষে ম্যাচ শেষে ভারতে ফিরবেন দুই খেলোয়াড়ই। IPL ২০২৪-এ, গিল প্রথম কয়েকটি ম্যাচে খারাপ পারফরম্যান্স করেছিল, যার কারণে তিনি ভারতের মূল দলে জায়গা পাননি।

কিন্তু গিল ২০২৩ সালে ভারতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপ টিম ইন্ডিয়ার অংশ ছিলেন। তিনি ৯ ম্যাচে ৪৪.২ গড়ে ৩৫৪ রান করেছেন এবং মোট ৪টি হাফ সেঞ্চুরি করেছিলেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: নিশ্চিত টিম ইন্ডিয়ার T20 বিশ্বকাপের সেমিফাইনাল খেলা, সুপার-৮-এ লড়বে এই হালকা দলের বিরুদ্ধে !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.