আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: জয় শাহ’র চক্রান্তে এবার প্লেয়িং-১১ থেকে ছিটকে গেল ভারতীয় দলের মেরুদণ্ড !!

Published on:

WhatsApp Group Join Now

বিরাট কোহলি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024)- এর প্রথম তিনটি ম্যাচে ভাল না খেলার জন্য সমালোচনার মুখে পড়েছেন। তিনি আইপিএল ম্যাচে ভালো খেলে অরেঞ্জ ক্যাপ জিতেছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে এখন পর্যন্ত খেলা তিনটি ম্যাচে কোহলির অবদান ছিল ১, ৪ এবং ০। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এমন পরিস্থিতিতে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন খেলোয়াড়রা কোহলিকে যথারীতি ওপেনিং না করে ৩ নম্বরে খেলার জন্য জোর দিচ্ছেন। এছাড়াও কেউ কেউ বলে যে তাদের বের করে দেওয়া উচিত। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) ক্রমাগত ফ্লপ হওয়া বিরাট-কোহলিকে নিয়ে বড় বক্তব্য দিলেন ওয়াসিম জাফর।

বিরাট কোহলির খারাপ ফর্ম সম্পর্কে, প্রাক্তন টিম ইন্ডিয়ার খেলোয়াড় ওয়াসিম জাফর মনে করেন যে কয়েকটি ম্যাচ দেখার পরে কোহলির সমালোচনা করা ঠিক নয়। সুপার এইটের ম্যাচে ভালো পারফর্ম করবে বলে বিশ্বাস তার। এর সাথে পাকিস্তানের বিপক্ষে কোহলির একতরফা পারফরম্যান্স নিয়েও আলোচনা করেন তিনি।

Virat Kohli, T20 World Cup 2024
Virat Kohli

কোহলির সমালোচনা করা ঠিক নয় ওয়াসিম জাফর
জবাবে ওয়াসিম জাফর বলেন, “সবাই জানে বিরাট কোহলি কেমন খেলোয়াড়। তাই কিছু ম্যাচ না খেলায় তার সমালোচনা করা ঠিক হবে না। মাঠে একা দাঁড়িয়ে ভারতীয় দলের হয়ে অনেক ম্যাচ জিতেছেন তিনি। আমি মনে করি, সমালোচকদের আবারও অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে বিরাট কোহলির ম্যাচ দেখা উচিত। সেই ম্যাচে ভারতীয় দল যখন পরাজয়ের দ্বারপ্রান্তে, হ্যারিসের ওভারে ছক্কা মেরে তিনিই ভারতীয় দলকে জয় এনে দেন, যখন কেউ তা আশা করেনি।”

ওয়াসিম ভবিষ্যদ্বাণী করেছেন যে কোহলি সুপার ৮-এ ভাল পারফর্ম করবে। তারা বলেছিল, “কোহলি প্রয়োজনের সময়ে ভারতীয় দলকে সঠিক পারফরম্যান্স দেবেন। বিরাট কোহলি সবসময়ই বড় টুর্নামেন্টে ভালো পারফর্ম করেছে, আমি আত্মবিশ্বাসী যে সে টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ ৮ রাউন্ডেও ভালো পারফর্ম করবে।”

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) সিরিজের কথা বললে, ভারতীয় দল টানা তিনটি ম্যাচ জিতে গ্রুপ ৮ রাউন্ডে পৌঁছেছে। লিগের পরের ম্যাচ কানাডার বিপক্ষে। তারপর যখন সুপার ৮ ম্যাচ শুরু হবে, ভারতীয় দল তাদের প্রথম ম্যাচ খেলবে আফগানিস্তানের বিরুদ্ধে ২০ জুন। এর পর ২২ জুন টিম ইন্ডিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ এবং ২৪ জুন অস্ট্রেলিয়া।

আরও পড়ুন। T20 World Cup 2024: রোহিত-কোহিলির প্রতিশোধের আগুন ঝলসে যাবে ভারতীয় দলের সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী !!।
About Author

Leave a Comment

2.