আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: কানাডার বিরুদ্ধে দলে এন্ট্রি নিলেন টিম ইন্ডিয়ার নয়া ‘যুবরাজ সিং’, বলে বলে হাঁকাবেন ছক্কা !!

Published on:

WhatsApp Group Join Now

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে কানাডার বিরুদ্ধে শিবম দুবের জায়গায় সুযোগ পেতে পারেন সঞ্জু স্যামসন। সঞ্জু স্যামসন আইপিএল ২০২৪-এ তার পারফরম্যান্সের ভিত্তিতে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে সুযোগ পেয়েছিলেন। কিন্তু এখন পর্যন্ত তিনি ভারতীয় দল (Team India) একাদশে জায়গা করে নিতে ব্যর্থ হয়েছেন। আশা করা হয়েছিল যে রোহিত শর্মা তাকে চেষ্টা করবেন কিন্তু এখন পর্যন্ত খেলা ম্যাচে তাকে কেবল বেঞ্চ গরম করতে দেখা গেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় দল (Team India) ৩টি দুর্দান্ত জয় নিয়ে সুপার ৮-এ যোগ্যতা অর্জন করেছে। মেন ইন ব্লু তাদের আসন্ন ম্যাচটি ১৫ জুন কানাডার বিপক্ষে খেলবে। মনে করা হচ্ছে এই ম্যাচে সঞ্জুকে সুযোগ দিতে পারেন হিটম্যান। কানাডার বিরুদ্ধে লিগ পর্বের শেষ ম্যাচটি আনুষ্ঠানিকভাবে খেলবে ভারতীয় দল (Team India)। এমন পরিস্থিতিতে সঞ্জু স্যামসনকে সুযোগ দেওয়ার কথা ভাবতে পারেন রোহিত শর্মা। ২০২৪ সালের আইপিএলে সঞ্জু অসাধারণ পারফর্ম করেছিলেন। তবে অনুশীলন ম্যাচে বাংলাদেশের বিপক্ষে ফ্লপ হন তিনি। এই ম্যাচে তিনি করেন ১ রান। আসন্ন ম্যাচে তার ওপর আবারও আস্থা প্রকাশ করতে পারেন হিটম্যান।

Sanju Samson, Team India
Sanju Samson

কানাডার বিপক্ষে সঞ্জুর সুযোগ পাওয়ার পুরো সম্ভাবনা রয়েছে।আমরা এটি বলছি কারণ ক্রমাগত ফ্লপ হওয়া সত্ত্বেও, শিবম দুবেকে শেষ একাদশে সমর্থন করা হচ্ছে। এমতাবস্থায় আমরা যদি সঞ্জুকে না প্রমাণের সুযোগ দেই, তাহলে তা হবে তার প্রতি অন্যায়।আজকাল ভারতীয় দলে (Team India) সুযোগ পাচ্ছেন শিবম দুবে। কিন্তু এখন পর্যন্ত নিজের পারফরম্যান্সে খুব একটা মুগ্ধ করতে পারেননি তিনি। বাংলাদেশের বিপক্ষে অনুশীলন ম্যাচে তাকে ব্যাট করতে নামানো হয়।

কিন্তু এই ম্যাচে তিনি পেয়েছেন ২টি জীবন। তা সত্ত্বেও বড় ইনিংস খেলতে পারেননি তিনি। তিনি ১৪ রান করেন। আয়ারল্যান্ডের বিপক্ষে ব্যাট করার সুযোগ পান তিনি। এরপর পাকিস্তানের বিপক্ষে ব্যাট করতে গিয়েও তাকে সংগ্রাম করতে দেখা গেছে। ৯ বলে ৩ রান করেছিলেন তিনি। এমনকি মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে শেষ ম্যাচেও দুবে ৩১ রান করেছিলেন অপরাজিত।

কিন্তু ব্যাটিংয়ের সময় তাকে ভালো উদ্দেশ্য দেখা যায়নি। এমন পরিস্থিতিতে কানাডার বিরুদ্ধে ম্যাচ থেকে বাদ পড়তে পারেন দুবে। আইপিএল ২০২৪-এ তার বিস্ফোরক পারফরম্যান্সের ভিত্তিতে, সঞ্জু স্যামসন ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) জায়গা করে নেন। মৌসুমে খেলা ১৪ ম্যাচে সঞ্জু ৪৮.২৭ গড়ে ৫৩১ রান করেছেন। এই সময়ের মধ্যে, সঞ্জু ১৫৩.৪৭ স্ট্রাইক রেট নিয়ে ব্যাট করেছে। ব্যাট হাতে ৫টি হাফ সেঞ্চুরি করেছেন তিনি।

আরও পড়ুন। Team India: জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে টিম ইন্ডিয়ার অধিনায়ক হবেন ঋতুরাজ গায়কওয়াদ, সুযোগ পাবেন এই খেলোয়াড়রা !!
About Author

Leave a Comment

2.