আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: বিরাট-রোহিত বা জাদেজা নয়, এই দুই খেলোয়াড় ভারতকে জেতাতে চলেছেন ২০২৪ বিশ্বকাপ ট্রফি !!

Published on:

WhatsApp Group Join Now

২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) , ভারতীয় দল এখনও পর্যন্ত খেলা সমস্ত ম্যাচেই আশ্চর্যজনকভাবে পারফর্ম করেছে। দলটি ৩টি ম্যাচ খেলে এবং সবকটি জিতে সুপার ৮-এ জায়গা নিশ্চিত করে। এই দিনগুলিতে, অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং রান মেশিন বিরাট কোহলি (Virat Kohli) ভারতীয় দলের হয়ে ভালো ব্যাট করছেন না, যা দলের জন্য উদ্বেগের বিষয়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

একই সঙ্গে দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) পারফরম্যান্সও বিস্ময়কর হয়নি। এই পরিস্থিতিতে, সবচেয়ে বড় প্রশ্ন হল শেষ পর্যন্ত কার শক্তির উপর ভারতীয় দল সুপার ৮ সেমিফাইনালে জায়গা নিশ্চিত করবে।

T20 বিশ্বকাপ ২০২৪ মার্কিন মাটিতে খেলা হচ্ছে বিরাট কোহলি (Virat Kohli) এবং রোহিত শর্মার (Rohit Sharma) ব্যাট থেকে রান আসছে না। এখনও পর্যন্ত খেলা ৩টি ম্যাচে অনেকটা হতাশ বিরাট। আয়ারল্যান্ডের বিপক্ষে কোহলি খেলেন ৭ বলে ১ রানের ইনিংস।

পাকিস্তানের বিপক্ষেও করেন ৪ রান। এছাড়া যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে বিরাটের খাতা খোলেনি। প্রথম ম্যাচে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ৫২ রান করেছিলেন রোহিত শর্মা। কিন্তু পরের ২ ম্যাচে তিনি মাত্র ১৬ রান করতে পারেন। এছাড়াও, আমরা যদি জাদেজার কথা বলি, তিনিও ৩ ম্যাচের ১ ইনিংসে ০ রান করেছেন এবং বোলিংয়েও তার অ্যাকাউন্ট খোলা হয়নি।

Suryakumar Yadav And Shivam Dube, T20 World Cup 2024
Suryakumar Yadav And Shivam Dube

এমতাবস্থায় এই তিন খেলোয়াড়ের ওপর আশা করাটা সময়ের অপচয় হবে। শিবম দুবে (Shivam Dube) এবং সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) , যারা ২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) আলাদাভাবে ব্যাট করছেন।

এমনকি যুক্তরাষ্ট্রের খারাপ পিচেও তার ব্যাট ভালো কথা বলছে। মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে তার শেষ ম্যাচে, সূর্য কঠিন পরিস্থিতিতে দুর্দান্ত ব্যাটিং করেছিলেন এবং ৪৯ বলে ১টি ছক্কা এবং ১টি চারের সাহায্যে ৫০ রান করেছিলেন। এছাড়া শিবম দুবেও (Shivam Dube) ৩৫ বলে ৩১ রানের ইনিংস খেলে টিম ইন্ডিয়ার জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন।

USA-এর বিরুদ্ধে জিতে ভারতীয় দল সুপার ৮-এ জায়গা করে নেয়। ওয়েস্ট ইন্ডিজের মাটিতে সুপার ৮ ম্যাচ খেলবে ভারত। এমন পরিস্থিতিতে সুপার ৮-এও সূর্য ও দুবে জাদু কাজ করবে বলে আশা করা হচ্ছে। দুজনই কঠিন পিচে রান করছেন। এমতাবস্থায় ওয়েস্ট ইন্ডিজের পিচে রান করা দুজনের জন্যই খুব সহজ হতে চলেছে।

আরও পড়ুন। T20 World Cup 2024: বেঞ্চে বসেই নষ্ট হচ্ছে এই খেলোয়াড়ের প্রতিভা, টি-টোয়েন্টি বিশ্বকাপে সুযোগ দিচ্ছেন না অধিনায়ক রোহিত শর্মা !!
About Author

Leave a Comment

2.