আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: কানাডার বিরুদ্ধে রোহিত শর্মা চালবেন কূটনীতির চাল, ফর্মে থাকা সত্বেও এই প্লেয়ারকে দেবেন না সুযোগ !!

Published on:

WhatsApp Group Join Now

ভারত এবং কানাডার মধ্যে টি২০ বিশ্বকাপ ২০২৪ ম্যাচটি আগামীকাল ফ্লোরিডার লডারহিলে ভারতীয় সময় রাত 8 টায় খেলা হবে। টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর সুপার-৮ রাউন্ডে খেলার যোগ্যতা অর্জন করেছে ভারতীয় দল (Team India)। চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দল আয়ারল্যান্ড, পাকিস্তান ও মার্কিন যুক্তরাষ্ট্রকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক করেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

কানাডার বিরুদ্ধে ভারতের (Team India) ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের এই ম্যাচে অধিনায়ক রোহিত শর্মা এবং বিরাট কোহলির জুটি ওপেন করতে আসতে পারে। রোহিত শর্মা সেট হয়ে গেলে যে কোনো দলের বোলিং আক্রমণকে ধ্বংস করে দিতে পারে। বিরাট কোহলি বিপক্ষ বোলারদের উপর বিস্ফোরক আক্রমণের জন্যও পরিচিত। কানাডার বিরুদ্ধে এই টি২০ বিশ্বকাপ ২০২৪ ম্যাচে, শক্তিশালী উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত ৩ নম্বরে ব্যাট করতে পারেন। ঋষভ পন্ত আজকাল দুর্দান্ত ফর্মে রয়েছেন। ব্যাটিং হোক বা উইকেট কিপিং, মাঠে দেখা যাবে ঋষভ পান্তের জাদু।

কানাডার বিরুদ্ধে ভারতের (Team India) টি২০বিশ্বকাপ ২০২৪-এর এই ম্যাচে, সূর্যকুমার যাদব ৪ নম্বরে ব্যাট করতে আসতে পারেন, যিনি তার বিস্ফোরক ব্যাটিং দিয়ে দ্রুত রান সংগ্রহ করবেন। সূর্যকুমার যাদব বর্তমানে টি-টোয়েন্টি ফরম্যাটে সবচেয়ে বিপজ্জনক খেলোয়াড়দের একজন। সূর্যকুমার যাদবের স্ট্রাইক রেট ২০০-এর বেশি। সূর্যকুমার যাদবের সামনে বল করা যেকোনো বোলারের পক্ষে খুবই কঠিন, কারণ তিনি মাঠের চারপাশে ৩৬০ ডিগ্রি কোণে চার ও ছক্কা মারেন।

Virat Kohli, Team India
Virat Kohli

কানাডার বিরুদ্ধে ভারতের (Team India) টি২০বিশ্বকাপ ২০২৪-এর এই ম্যাচে ৫ নম্বরে ব্যাট করতে পারেন শিবম দুবে। শিবম দুবে তার ঝড়ো ব্যাটিং এবং দরকারী মিডিয়াম পেস বোলিং দিয়ে যে কোনও পরিস্থিতিতে ম্যাচ ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন।কানাডার বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপ ২০২৪-এর এই ম্যাচে ৬ নম্বরে ব্যাট করতে আসতে পারেন হার্দিক পান্ডিয়া। হার্দিক পান্ডিয়া একজন বিস্ফোরক ব্যাটসম্যান, বিপজ্জনক বোলার এবং চটপটে ফিল্ডার। হার্দিক পান্ড্য সেই বিপজ্জনক খেলোয়াড়দের একজন, যে মাত্র এক ওভারে পুরো ম্যাচের ফলাফল বদলে দিতে পারে এবং এই খেলোয়াড় কানাডার জন্য সবচেয়ে বড় হুমকি হয়ে দাঁড়াবে।

কানাডার বিরুদ্ধে ভারতের (Team India) ২০২৪ সালের টি-২০ বিশ্বকাপের এই ম্যাচে বাঁহাতি স্পিন বোলিং অলরাউন্ডার অক্ষর প্যাটেল ৭ নম্বরে ব্যাট করতে আসতে পারেন। ৭ নম্বরে বিস্ফোরক ব্যাটিংয়ের কারণে অক্ষর প্যাটেল টিম ইন্ডিয়ার জন্য দরকারী প্রমাণিত হবেন। এছাড়াও অক্ষর প্যাটেল তার ঘাতক বাঁহাতি স্পিন বোলিং দিয়ে কানাডার ব্যাটিং লাইনআপকে ধ্বংস করতে পারেন। অক্ষর প্যাটেল একজন গেম চেঞ্জার খেলোয়াড়।

কানাডার বিরুদ্ধে টি২০ বিশ্বকাপ ২০২৪-এর এই ম্যাচে প্লেয়িং ইলেভেনে নির্বাচিত হতে পারেন চায়নাম্যান বোলার কুলদীপ যাদব। রবীন্দ্র জাদেজা এবং যুজবেন্দ্র চাহালকে বাইরে বেঞ্চ গরম করতে হবে। কুলদীপ যাদব তার বোলিং দিয়ে কানাডাকে ধ্বংস করে দিতে পারেন। প্লেয়িং ইলেভেনের বাইরে রাখা যেতে পারে রবীন্দ্র জাদেজাকে। কানাডার বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপ ২০২৪-এর এই ম্যাচে প্লেয়িং ইলেভেনে নির্বাচিত হবেন জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ এবং আরশদীপ সিং।

জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ এবং আরশদীপ সিং কানাডিয়ান ব্যাটসম্যানদের জন্য খুবই বিপজ্জনক প্রমাণিত হবেন। এই তিন ফাস্ট বোলারই তাদের প্রাণঘাতী বোলিংয়ের জন্য পরিচিত। রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব, শিবম দুবে, হার্দিক পান্ড্য (সহ-অধিনায়ক), অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, আরশদীপ সিং।

আরও পড়ুন। Team India: ৩ টি ম্যাচেই স্পষ্ট এক কালের চ্যাম্পিয়ন খেলোয়ার ২০২৪ এর বিশ্বকাপে পরিণত হয়েছে পর্যটকে !!
About Author

Leave a Comment

2.