আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: এই ভুল না শোধরালে খোয়াতে হবে বিশ্বকাপ, সুপার ৮’এর আগেই ক্যাপ্টেন রোহিতকে সাবধান করলেন পীযুষ চাওলা !!

Published on:

WhatsApp Group Join Now

২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া তাদের তৃতীয় ম্যাচে আমেরিকাকে হারিয়ে সুপার-৮ এ জায়গা করে নিয়েছে। সুপার-৮-এ, টিম ইন্ডিয়া তিনটি দলের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে এবং শীর্ষ-২ তে থেকে, ভারত সেমিফাইনালে পৌঁছতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ঠিক হয়েছে সুপার-৮-এ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ ম্যাচ খেলবে ভারত। বাকি দুই দল এখনো ঠিক হয়নি। এদিকে, প্রাক্তন ক্রিকেটার পীযূষ চাওলা (Piyush Chawla) বিশ্বাস করেন যে ভারতীয় দল T20 বিশ্বকাপের সুপার ৮ ম্যাচের জন্য ওয়েস্ট ইন্ডিজে পৌঁছালে, রিস্ট স্পিনার কুলদীপ যাদব (Kuldeep Yadav) গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামের কঠিন পিচে স্পিনারদের জন্য খুব বেশি সাহায্য ছিল না এবং এই সময়কালে ভারত দল কুলদীপ যাদব (Kuldeep Yadav) এবং যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal) পরিবর্তে রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) এবং অক্ষর প্যাটেলের (Axar Patel) উপর বেশি আস্থা দেখিয়েছিল।

একটি অনুষ্ঠানে চাওলা বলেন, “নিউইয়র্কের পিচটি খুবই বিপজ্জনক ছিল এবং সেই পিচে ভারত যেভাবে পারফর্ম করেছে এবং তিনটি ম্যাচের মধ্যে তিনটি জিতেছে, সেখান থেকে এগিয়ে যাওয়ার খুব ভালো সুযোগ রয়েছে।”

Kuldeep Yadav, T20 World Cup 2024
Kuldeep Yadav

পীযূষ চাওলা (Piyush Chawla) আরও বলেছেন, “নিউইয়র্কে স্পিনারদের তেমন প্রয়োজন ছিল না, কিন্তু আপনি একবার সুপার 8-এ প্রবেশ করলে ওয়েস্ট ইন্ডিজে স্পিনারদের একটি বড় ভূমিকা থাকবে। আমাদের স্পিনাররা এখন সুযোগ পাবে।”

চাহাল সাম্প্রতিক ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL) আরও বেশি উইকেট নিয়েছিলেন, তবে চাওলা ভারতীয় দলের জন্য কুলদীপকে তার প্রথম পছন্দ হিসাবে বেছে নিয়েছিলেন।

২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) কুলদীপ যাদবের প্রসঙ্গে চাওলা বলেন, “সত্যি বলতে, দুজনের মধ্যে একজনই খেলবেন এবং গত দেড় বছরের পারফরম্যান্স দেখে আমার মনে হয় কুলদীপই হবেন দলের প্রথম পছন্দ। আপনার কাছে অক্ষর এবং জাদেজা আছে, যারা আপনাকে ব্যাটিংয়ে গভীরতা দিতে পারে, তাই আমি মনে করি কুলদীপ দলে জায়গা পাবে।”

কুলদীপ এখনও পর্যন্ত খেলা তিনটি ম্যাচেই প্লেয়িং-১১-এ জায়গা পাননি। IPL ২০২৪-এ, কুলদীপ দিল্লি ক্যাপিটালসের (DC) হয়ে দুর্দান্ত পারফর্ম করেছে এবং এককভাবে ম্যাচ জিতিয়েছেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: ভারতকে বিশ্বকাপে জিততে হলে একে বাদ দিতে হবে, সুপার-8 এ খেলার আগে রোহিত কে বড় পরামর্শ দিলেন কপিল দেব !!
About Author

Leave a Comment

2.