আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: ভারতীয় এই দুই খেলোয়াড় সুপার পর্বে যাওয়ার আগে ভক্তদের হতাশ করে দিয়েছে !!

Updated on:

WhatsApp Group Join Now

রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে, ভারতীয় দল ২০১৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) দুর্দান্তভাবে প্রচার শুরু করেছে। গ্রুপ পর্বের তিনটি ম্যাচই জিতে সুপার-৮-এ জায়গা করে নিয়েছে দলটি। আয়ারল্যান্ড ও পাকিস্তানকে হারানোর পর স্বাগতিক যুক্তরাষ্ট্রকেও হারিয়েছে তারা। ১৫ জুন কানাডার বিপক্ষে লিগের শেষ ম্যাচটি খেলা হবে। এদিকে, টিম ইন্ডিয়ার দুই তারকা খেলোয়াড়কে নিয়ে ভারতীয় ভক্তদের মধ্যে তুমুল আলোচনা চলছে, যাদের গ্রুপ পর্বে পারফরম্যান্স খুবই সাধারণ ছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়া ২০২৪ সালের T20 বিশ্বকাপের গ্রুপ পর্বে ভালো পারফর্ম করেছে এবং সফলভাবে সুপার-৮-এর জন্য যোগ্যতা অর্জন করেছে। যদিও গ্রুপ পর্বে টিম ইন্ডিয়ার দুই অভিজ্ঞ খেলোয়াড়ের পারফরম্যান্স খুব সাধারণ ছিল, যার কারণে ভক্তরা বেশ চিন্তিত, তাদের মধ্যে প্রথম নামটি ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli)। যার ব্যাট থেকে তিন ম্যাচে মাত্র ৫ রান এসেছে।

অন্যদিকে তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাও (Ravindra Jadeja) তার মাঝারি পারফরম্যান্স দিয়ে ভক্তদের হতাশ করেছেন। প্রথম ম্যাচে বোলিংয়ে কোনো সাফল্য অর্জন করতে না পারলেও দ্বিতীয় ম্যাচে ব্যাট করতে গিয়ে গোল্ডেন ডাক পান এবং বোলিংয়ে কোনো উইকেট নিতে পারেননি। তৃতীয় ম্যাচে বোলিং ও ব্যাটিং উভয় ক্ষেত্রেই সুযোগ পাননি তিনি।

T20 World Cup 2024: Ravindra Jadeja And Virat Kohli
Ravindra Jadeja And Virat Kohli

ভক্তরা বলছেন যে T20 বিশ্বকাপ ২০২৪-এর সুপার-৮-এর আগে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় বিরাট কোহলি (Virat Kohli) এবং রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) ফর্মে থাকা খুবই গুরুত্বপূর্ণ।

১৫ জুন কানাডার বিপক্ষে অনুষ্ঠিত হতে যাওয়া ম্যাচে ভালো পারফরম্যান্স করে উভয় খেলোয়াড়ই তাদের ফর্ম ফিরে পাবেন বলে আশা করা হচ্ছে। টিম ইন্ডিয়ার শিরোপা জেতার জন্য এই দুই খেলোয়াড়ের ফর্মে থাকা খুবই গুরুত্বপূর্ণ।

২০২৪ সালের T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়াকে অসাধারণ পারফর্ম করতে দেখা যাচ্ছে। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ভারতীয় দল কঠিন পরিস্থিতি কাটিয়ে উঠেছে এবং গ্রুপ পর্বের তিনটি ম্যাচই জিতেছে। আশা করা হচ্ছে ১৫ জুন কানাডার বিপক্ষে অনুষ্ঠিতব্য ম্যাচে জয়ের পর পূর্ণ আত্মবিশ্বাস নিয়ে সুপার-৮-এ প্রবেশ করবে।

আরও পড়ুন। T20 World Cup 2024: “আমাদের সব ভালো কিন্তু…” সুপার 8-এ ওঠার পর এই খেলোয়াড়ের খারাপ পারফরমেন্সের জন্য চিন্তায় পড়লেন হিটম্যান !!
About Author

Leave a Comment

2.