আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: শূন্য রান, শূন্য উইকেট, শূন্য ক্যাচ! এবার বিশ্বকাপে ভারতীয় দলের বোঝা হয়ে উঠেছেন এই ক্রিকেটার !!

Updated on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়া ২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) সুপার-৮ রাউন্ডের জন্য যোগ্যতা অর্জন করেছে। বুধবার খেলা T20 বিশ্বকাপের ম্যাচে ১০ বল বাকি থাকতেই ভারতীয় দল মার্কিন যুক্তরাষ্ট্র (USA) কে ৭ উইকেটে হারিয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

চলতি T20 বিশ্বকাপে ভারতীয় দল আয়ারল্যান্ড, পাকিস্তান ও USA কে হারিয়ে জয়ের হ্যাটট্রিক করেছে। টিম ইন্ডিয়ার একজন খেলোয়াড় আছেন, যিনি চলতি T20 বিশ্বকাপে ৩টি ম্যাচ খেলেও কিছুই করতে পারেননি। ভারতীয় দলের এই খেলোয়াড় বর্তমান T20 বিশ্বকাপ ২০২৪-এ আয়ারল্যান্ড, পাকিস্তান এবং মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে ৩টি ম্যাচ খেলেছেন।

টিম ইন্ডিয়ার এই খেলোয়াড় ২০২৪ সালের T20 বিশ্বকাপে এখনও পর্যন্ত তিনটি ম্যাচ খেলার পরেও কোনো রান করতে পারেননি, না কোনো উইকেট নিতে পেরেছেন, না কোনো ক্যাচ নিয়েছেন। না কাউকে রান আউট করেছেন। ভারতীয় দলের এই খেলোয়াড় আর কেউ নন, রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) ।

২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) এখন পর্যন্ত কিছুই করতে পারেননি রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) । চলতি T20 বিশ্বকাপে ৩টি ম্যাচে মাত্র একটি ম্যাচে ব্যাট করার সুযোগ পেয়েছেন রবীন্দ্র জাদেজা।

Ravindra Jadeja, T20 World Cup 2024
Ravindra Jadeja

রবীন্দ্র জাদেজা ৯ জুন পাকিস্তানের বিরুদ্ধে খেলা T20 বিশ্বকাপের ম্যাচে ৩ নম্বরে ব্যাট করতে আসেন এবং খাতা না খুলেই প্রথম বলেই আউট হন। আয়ারল্যান্ড ও USA’র বিপক্ষে ম্যাচে ব্যাট করার সুযোগ পাননি রবীন্দ্র জাদেজা।

একই সময়ে, এমনকি ফিল্ডিং করার সময়, ২০২৪ সালের T20 বিশ্বকাপে রবীন্দ্র জাদেজা একটিও রান আউট বা একটি ক্যাচ নিতে পারেননি। বুধবার ইউনাইটেড স্টেটস অফ আমেরিকার (USA) বিরুদ্ধে খেলা T20 বিশ্বকাপের ম্যাচে অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) রবীন্দ্র জাদেজাকে একটি ওভারও বল করার সুযোগ দেননি।

এর আগে পাকিস্তানের বিপক্ষে ম্যাচে রবীন্দ্র জাদেজা ২ ওভার বল করার সময় ১০ রান দিয়েছিলেন। এই সময়ে তিনি একটি উইকেট পাননি। আয়ারল্যান্ডের বিরুদ্ধে T20 বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে রবীন্দ্র জাদেজা ১ ওভারে ৭ রান দিয়েছিলেন।

এমনকি এই ম্যাচে একটি উইকেটও নিতে পারেননি রবীন্দ্র জাদেজা। টিম ইন্ডিয়াতে প্রতিযোগিতা শক্তিশালী, তাই খারাপ পারফরম্যান্সের কারণে আসন্ন ম্যাচে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনের বাইরে থাকতে হতে পারে রবীন্দ্র জাদেজাকে।

আরও পড়ুন। T20 World Cup 2024: “এক নম্বরের দুষ্কৃতি…” বিশ্বকাপের মাঝে নিজের সতীর্থকেই ছোট করলেন পন্থ, দিলেন এই চাঞ্চল্যকর বয়ান !!
About Author

Leave a Comment

2.