আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs USA: বিরাট কোহলি নয়, আমেরিকার বিরুদ্ধে ক্যাপ্টেন রোহিতের সঙ্গে ওপেনিং করবেন এই বিধ্বংসী ব্যাটসম্যান !!

Published on:

WhatsApp Group Join Now

আজ ১২ জুন T20 বিশ্বকাপ ২০২৪-এর ২৫ তম ম্যাচে মুখোমুখি হতে চলেছে ভারত এবং আমেরিকা (IND vs USA)। এই ম্যাচে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন কেমন হবে তা নিয়ে সন্দেহ রয়েছে। অন্যদিকে, ভারতের ওপেনিং জুটির দিকে দৃঢ় নজর রেখেছেন ক্রিকেটপ্রেমীরা। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

গত দুটি ম্যাচেই রোহিত শর্মার (Rohit Sharma) সঙ্গে ওপেনিং করতে নেমেছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। কিন্তু ওপেনার ব্যাটসম্যান হিসেবে সম্পূর্ণ ফ্লপ হয়েছেন কোহলি (Virat Kohli)। সেই জন্যই আজ টিম ইন্ডিয়ার হয়ে ওপেনিং করবেন কারা তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

T20 বিশ্বকাপ ২০২৪-এর যাত্রা এখনও পর্যন্ত টিম ইন্ডিয়ার জন্য খুব ভালো চলছে। কিন্তু, নিজের ব্যক্তিগত পারফরম্যান্সে খুশি হবেন না বিরাট কোহলি। নির্বাচকরা তাকে অনেক প্রত্যাশা নিয়ে T20 ফরম্যাটে ফেরার সুযোগ দিয়েছেন। যাতে তিনি যুক্তরাষ্ট্রের মাটিতে তার জাদু দেখাতে পারেন।

কিন্তু, বিরাট এখনও পর্যন্ত নিজের ভালো পারফরমেন্স দেখাতে পুরোপুরি ব্যর্থ হয়েছেন। তবে ভারতীয় টিম ম্যানেজমেন্ট তাকে ওপেনিংয়ের দায়িত্ব দিয়েছে। যেখানে বারংবার ফ্লপ প্রমাণিত হয়েছেন কিং কোহলি।

Yashasvi Jaiswal And Virat Kohli, Ind Vs Usa
Yashasvi Jaiswal And Virat Kohli

আগের ২টি ম্যাচে অর্থাৎ আয়ারল্যান্ডের বিরুদ্ধে ১ রান এবং পাকিস্তানের বিরুদ্ধে মাত্র ৪ রান করতে সক্ষম হয়েছেন কোহলি। এমন পরিস্থিতিতে বিরাটকে তার স্থায়ী জায়গা অর্থাৎ ৩ নম্বরে ব্যাটিংয়ে নামাতে পারেন অধিনায়ক রোহিত শর্মা। ৩ নম্বরে সবচেয়ে বেশি রান ও ম্যাচ জেতানো ইনিংস খেলেছেন বিরাট কোহলি।

ভারত ও আমেরিকা (IND vs USA) ম্যাচে রোহিত শর্মার ওপেন করা নিশ্চিত । তার পদে কোনো কারসাজির কোনো সম্ভাবনা আছে বলে মনে হয় না। কিন্তু বাজে পারফরম্যান্সের পর তিন নম্বরে নামতে পারেন বিরাট।

ভারত বনাম আমেরিকার (IND vs USA) ম্যাচে রোহিতের (Rohit Sharma) সঙ্গে ওপেনিং করতে দেখা যেতে পারে তরুণ ব্যাটসম্যান যশস্বী জয়সওয়ালকে (Yashasvi Jaiswal)। দুই খেলোয়াড় এর আগেও এই ভূমিকা পালন করেছেন। ডান ও বাম সমন্বয় ভারতের জন্য ওপেনিংয়ে কার্যকর প্রমাণিত হতে পারে।

যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) ভারতের হয়ে এখনও পর্যন্ত ১৭টি T20 ম্যাচ খেলেছেন। যার মধ্যে এটি ১৬ বার ওপেনিং করতে নেমেছেন জয়সওয়াল। এছাড়া ১টি সেঞ্চুরি ও ৪ হাফ সেঞ্চুরির সাহায্যে ৫০০-র বেশি রান সংগ্রহ করেছেন যশস্বী জয়সওয়াল।

আরও পড়ুন। IND vs USA: USA’র বিরুদ্ধে ষড়যন্ত্র চালাচ্ছেন রোহিত শর্মা, এই বিধ্বংসী প্লেয়ারকে করতে চলেছেন শামিল !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.