আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: ভারতের মাথায় পরলো বাজ, পাকিস্তানের বিরুদ্ধে খেলা ম্যাচে বাদ পড়লেন রোহিত শর্মা খেলবে এই নতুন একাদশ !!

Published on:

WhatsApp Group Join Now

২০২৪ সালের T20 বিশ্বকাপে ৯ জুন খেলা হবে ভারত ও পাকিস্তানের (IND vs PAK) মধ্যে। এই টুর্নামেন্টে, রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে জয়ের পর, তারা পাকিস্তানের বিপক্ষে ম্যাচে পূর্ণ আত্মবিশ্বাসের সাথে অংশ নেবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

অন্যদিকে, পাকিস্তান দল দুর্বল মার্কিন যুক্তরাষ্ট্রের কাছে হেরে কামব্যাক করার উদ্দেশ্য নিয়ে ভারতীয় দলের মুখোমুখি হবে। এই সময়ে, অনেক ভক্ত সহ বিশেষজ্ঞরা বেছে নিচ্ছেন পাকিস্তানের বিরুদ্ধে খেলা ম্যাচে ভারতের সেরা একাদশ। টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) কি ভারত ও পাকিস্তানের ম্যাচে খেলবেন কিনা এ নিয়ে সন্দেহ আছে।

২০২৪ সালের T20 বিশ্বকাপে ভারতীয় দলের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ব্যাট করার সময় ভারতীয় অধিনায়ক চোট পেয়েছিলেন, যার কারণে তাকে অবসর নিতে হয়েছিল। ভক্তরা বলছেন, রোহিত শর্মা ফিট না হলে তার জায়গায় প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত হতে পারেন যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) ।

২০২৪ সালের T20 বিশ্বকাপে ভারত ও পাকিস্তানের মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া দুর্দান্ত ম্যাচে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে তারকা স্পিন বোলার কুলদীপ যাদবও (Kuldeep Yadav) অন্তর্ভুক্ত হতে পারেন। ভক্তরা বলছেন, অলরাউন্ডার অক্ষর প্যাটেলের (Axar Patel) জায়গায় কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) অন্তর্ভুক্ত করা যেতে পারে।

Team India, T20 World Cup 2024
Team India

ভক্তরা বলছেন, কুলদীপ যাদব দুর্দান্ত ফর্মে আছেন, তিনি পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে ভারতীয় দলের জয়ের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। ৯ জুন ভারত ও পাকিস্তানের (IND vs PAK) মধ্যে অনুষ্ঠিতব্য ম্যাচে ভারতীয় দলের অধিনায়কত্ব করতে পারেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) ।

চোটের কারণে এই ম্যাচে বিশ্রাম দেওয়া হতে পারে ভারতীয় দলের অধিনায়ক, যেখানে বলা হচ্ছে ঋষভ পন্থ (Rishabh Pant) ব্যাটিং করার সময় কিছু বল আঘাত পেয়েছিলেন, তাই এই ম্যাচে তার সঞ্জু স্যামসনকেও (Sanju Samson) অন্তর্ভুক্ত করা যেতে পারে।

২০২৪ সালের T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) ৯ জুন পাকিস্তানের বিরুদ্ধে খেলা ম্যাচে ভারতের সম্ভাব্য একাদশ যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সঞ্জু স্যামসন, সূর্যকুমার যাদব, শিবম দুবে, হার্দিক পান্ড্য (অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, জাসপ্রিত বুমরাহ,আরশদীপ সিং।

আরও পড়ুন। IND vs PAK: এই ৩ পাকিস্তানি প্লেয়ার হয়ে উঠবেন টিম ইন্ডিয়ার কাছে দুঃস্বপ্ন, চিন্তার মুখে রোহিত-দ্রাবিড় জুটি !!
About Author

Leave a Comment

2.