আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Mohammed Shami: IPL’এর মাঝেই ফিট হয়ে গেলেন মহম্মদ শামি, এই সিরিজে করবেন কামব্যাক !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার মহম্মদ শামির (Mohammed Shami) ফিটনেস নিয়ে কিছু সময়ের জন্য জল্পনা চলছিল, যিনি আইপিএল 2024-এ গুজরাট টাইটান্স দলের অংশ ছিলেন। 2023 সালের ওয়ানডে বিশ্বকাপে সবচেয়ে বেশি উইকেট নেওয়া শামি, চোটের কারণে তখন থেকেই মাঠের বাইরে ছিলেন। গোড়ালির সমস্যায় ভুগছিলেন শামির ফেব্রুয়ারিতে অস্ত্রোপচার করা হয়েছিল।

WhatsApp Group Join Now
Mohammed Shami
Mohammed Shami

এখন আইপিএল 2024 এর সময় তার ফিটনেস সম্পর্কিত একটি গুরুত্বপূর্ণ আপডেট এসেছে। নিজের ঝড়ো বোলিংয়ে ভারতীয় ক্রিকেট দলে নিজের ছাপ রেখে যাওয়া মহম্মদ শামি ভক্তদের বড় উপহার দিয়েছেন। আসলে, শামি সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে তার ফিরে আসার একটি বড় আপডেট দিয়েছেন। এই ছবির নিচে ক্যাপ্টেন লিখেছেন শামি, “ট্র্যাকে ফিরে আসা এবং সাফল্যের জন্য ক্ষুধার্ত। পথ হতে পারে গন্তব্য কিন্তু গন্তব্য অর্থবহ।”

মহম্মদ শামির এই পোস্টে প্রতিনিয়তই সবার প্রতিক্রিয়া আসছে। শীঘ্রই মাঠে ফেরার জন্য শামির শুভ কামনা করছেন ভক্তরা। আমরা আপনাকে বলি যে শামি বিশ্বকাপে আশ্চর্যজনকভাবে বোলিং করেছেন এবং মোট 24 উইকেট নিয়েছেন। টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারীও ছিলেন তিনি। সবচেয়ে সাহসী ব্যাপার হলো এই খেলোয়াড় ব্যথানাশক দিয়ে বোলিং করেছেন।

Mohammed Shami
Mohammed Shami

শামি বর্তমানে জুনে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের বাইরে থাকলেও সেপ্টেম্বরে অনুষ্ঠিতব্য বাংলাদেশ সিরিজ থেকে তিনি ফিরে আসতে পারেন। মহম্মদ শামি আইপিএলে গুজরাট টাইটানস দলের হয়ে খেলেন কিন্তু ফিটনেস এবং অস্ত্রোপচারের কারণে এই মৌসুমে তাকে মিস করতে হয়েছে। আমরা আপনাকে বলি যে গুজরাট দল শামিকে মিস করছে কারণ বর্তমানে দলের কাছে ডেথ ওভারে বোলিং করার কোনও বিকল্প নেই। টিম ইন্ডিয়াতে লালা নামে পরিচিত শামি আইপিএলে গুজরাটের হয়ে ১৮.৬৪ গড়ে ৪৮ উইকেট নিয়েছেন।

20240328 125058, Mohammed Shami, Mohammed Shami: Ipl'এর মাঝেই ফিট হয়ে গেলেন মহম্মদ শামি, এই সিরিজে করবেন কামব্যাক !!

Google, Mohammed Shami, Mohammed Shami: Ipl'এর মাঝেই ফিট হয়ে গেলেন মহম্মদ শামি, এই সিরিজে করবেন কামব্যাক !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | Mohammed Shami: চাইলেই কি সবাই ধোনি হতে পারে, মুম্বাই ইন্ডিয়ান্স হারতেই ক্যাপ্টেন হার্দিককে কটাক্ষ করলেন মোহাম্মদ শামি !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.