আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: ভারত নাকি নিউজিল্যান্ড? কোন দল জিততে চলেছে মেগা সেমিফাইনাল ? জেনেনিন জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী !!

Published on:

WhatsApp Group Join Now

World Cup 2023: টিম ইন্ডিয়া বুধবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩-এর সেমিফাইনালে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে। সেমিফাইনালটি ট্রেন্ট ব্রিজে ২০১৯ ওডিআই বিশ্বকাপে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের পুনরাবৃত্তি যা ব্ল্যাক ক্যাপস ১৮ রানে জিতেছিল। তবে ভারত নাকি নিউজিল্যান্ড? কোন দল জিততে চলেছে মেগা সেমিফাইনাল ? বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

জ্যোতিষী বাজাজ বলেছেন যে ভারতের মুম্বাইতে সেমিফাইনাল (World Cup 2023) খেলার তার ভবিষ্যদ্বাণী সত্য হয়েছে এবং রোহিত শর্মার দল আহমেদাবাদে ফাইনাল খেলতে যাবে। তিনি আরও প্রকাশ করেছেন যে বুধবার টিম ইন্ডিয়া তাদের সেমিফাইনাল ম্যাচে ‘প্রথমে বোলিং’ বেছে নেবে।

আরও পড়ুন – World Cup 2023: রোহিত শর্মাকে ক্যাপ্টেন বানিয়ে তৈরি করা হলো বিশ্বকাপের সেরা একাদশ, সুযোগ পেলেন না এই ম্যাচ উইনার !!

Ind Vs Nz World Cup 2023
Ind Vs Nz

জ্যোতিষী সুমিত বাজাজ বলেছেন, “আমার পূর্বের ভবিষ্যদ্বাণী অনুসারে আমি বলেছিলাম যে টিম ইন্ডিয়া সেমিফাইনালে খেলবে মুম্বাইয়ে এবং ফাইনাল খেলবে আহমেদাবাদে। এর সাথে, আমি বলবো ভারত সেমিফাইনালে জিতবে, ভারত সম্ভবত প্রথমে বোলিং করবে এবং তারপর তাড়া করবে। ৪৭-৪৮ তম ওভারের মধ্যে তারা নিউজিল্যান্ডের নির্ধারিত লক্ষ্যে পৌঁছাতে পারে। নিউজিল্যান্ড ২৫০-২৭০ এর লক্ষ্য নির্ধারণ করতে পারে।”

Ind Vs Nz, World Cup 2023
Ind Vs Nz

জ্যোতিষী বাজাজের মতে, শুভমান গিল এই ম্যাচের সেরা হতে পারেন। মন্তব্য করে তিনি বলেছেন, “বিরাট কোহলি, শুভমান গিল এবং রোহিত শর্মা এই ম্যাচে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। ক্যাপ্টেনের রাশিফল খুবই গুরুত্বপূর্ণ। এই ক্ষেত্রে, রোহিত শর্মা দলের পারফরম্যান্সে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এবং ফাইনালে কাপ তুলতে সাহায্য করবে। তার বয়স ৩৭, সুনির্দিষ্টভাবে বলতে গেলে ৩৬.৫ বছর এবং এই সময় এবং পর্যায়টি রোহিত শর্মার পক্ষে টিম ইন্ডিয়াকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য খুব অনুকূল।”

তবে দলের শীর্ষ পারফর্মার বিরাট কোহলিকেও নিয়ে মন্তব্য করেন জ্যোতিষী বাজাজ, তার মতে এই মুহূর্তে তার শীর্ষে রয়েছেন। অন্য একজন খেলোয়াড়, সূর্য কুমার যাদবের পারফরম্যান্স নক আউট ম্যাচে ভালো হবে এবং এই ম্যাচেও ভালো পারফর্ম করবেন বলে আশাবাদী বাজাজ।

আরও পড়ুন – World Cup 2023: জস বাটলারকে ক্যাপ্টেন বানিয়ে তৈরি করা হলো বিশ্বকাপ ২০২৩’এর ফ্লপ একাদশ, তালিকায় ১ ভারতীয় !!

About Author

Leave a Comment

2.