আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Ishant Sharma: কন্যা সন্তানের পিতা হলেন ইশান্ত শর্মা, রাখলেন এক অনন্য নাম !!

Updated on:

WhatsApp Group Join Now

Ishant Sharma: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। যেখানে এশিয়া কাপের পর নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। কিন্তু ২০২৩ ওডিআই বিশ্বকাপ প্রায় মাঝামাঝির দিকে। পাশাপাশি ভারতীয় ক্রিকেট দল আর সাতটা ম্যাচে সাতটি তে জয় লাভ করে ইতিমধ্যে সেমি ফাইনালের রাস্তা নিশ্চিত করেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Indian Cricket Team, Ishant Sharma
Indian Cricket Team

কিন্তু এরই মাঝে ভারতীয় দলের তারকা দ্রুতগামী বোলার ইশান্ত শর্মার (Ishant Sharma) পরিবারের যোগ হল এক নতুন সদস্য। আসলে, ইশান্ত বাবা হয়েছেন। শুক্রবার ইশান্ত শর্মার (Ishant Sharma) স্ত্রী প্রতিমা সিং জন্ম দিয়েছেন এক কন্যা সন্তানের। যেটার খবর বর্তমানে সোশ্যাল মিডিয়া জগৎয়ে ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে।

Ishant Sharma And His Wife
Ishant Sharma And His Wife

এছাড়া ইতিমধ্যেই ইশান্ত শর্মার সোশ্যাল মিডিয়া পোস্টে শুভেচ্ছাতে ভরে গিয়েছে। চলতি ২০২৩ বিশ্বকাপের মাঝে তাদের পরিবারে খুশির ছাপ উঠে আসলো। পাশাপাশি তেমন ভালো খবর শুনে ইশান্ত এর পরিবারকে শুভেচ্ছা জানিয়েছেন ভারতের তারকা খেলোয়াড় বিরাট কোহলির স্ত্রী, অনুষ্কা শর্মা।

Anushka Sharma, Ishant Sharma
Anushka Sharma

আনুষ্কা শর্মা ইশান্ত শর্মার (Ishant Sharma) পরিবার নিয়ে বলেছেন, “ওহহ ভগবান, আমার তরফ থেকে বাচ্চার বাবা এবং মাকে অনেক অনেক শুভেচ্ছা। পাশাপাশি, ছোট কন্যা সন্তানের জন্য অনেক অনেক ভালোবাসা।” পাশাপাশি আপনাদের জানিয়ে রাখি ইশান্ত শর্মার বিয়ে হয়েছিল ২০১৬ সালে। বিয়ের ৬ বছর পর তাদের পরিবারের নতুন সদস্যের আগমন হল।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.