আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Sunil Gavaskar: শামির মধ্যে কপিল দেবেন মিল খুঁজে পেলেন সুনীল গাভাস্কার, করলেন এক বিতর্কিত মন্তব্য !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট দলের দ্রুতগামী বোলার মোহাম্মদ শামি (Mohammed Shami) যখন বল হাতে নিয়ে দৌড়ান তখন প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার কপিল দেবের (Kapil Dev) কথা স্মরণে আসে। কোন উইকেট নেওয়ার পর তার উদযাপন দেখলে মনে হয় হরিয়ানা হ্যারিকেন। এদিন ইংল্যান্ড দলের বিরুদ্ধে শামির এমন দুর্ধর্ষ পারফরম্যান্স দেখে এমনটাই দাবি করলেন প্রাক্তন ভারতীয় ওপেনার সুনীল গাভাস্কার (Sunil Gavaskar)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Mohammed Shami,
Mohammad Shami

ইংলিশ দলের বিরুদ্ধে শামি এবং জাসপ্রিত বুমরাহের অসাধারণ বোলিং এর দাপটে ভারতীয় ক্রিকেট দল ইতিমধ্যেই ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) সেমিফাইনালে পৌঁছে গেছে।
যেখানে শামির এমন দুর্ধর্ষ বোলিংয়ে গাভাস্কার (Sunil Gavaskar) বলেছেন, “আমাদের প্রজন্মের কথা মনে পড়ে যায় যখনই আমি বল হাতে শামিকে দেখি। কপিল দেব ঘন্টার পর ঘন্টা যেমনটা অনুশীলন করতো ঠিক তেমনটাই মোহাম্মদ শামি ম্যাচ শুরু হওয়ার আগে নেটে করে।”

Kapil Dev,
Kapil Dev

পাশাপাশি কিছুদিন আগে শামির ছোটবেলাকার কোচ বদরুদ্দিন সিদ্দিকি একটি সংবাদ মাধ্যমে জানিয়েছেন, “শামি ভারতীয় দলের হয়ে নিজের ছেড়াটা দেওয়ার জন্য তার দেশের বাড়ি আলিগড়ে তার ফার্ম হাউসে কয়েকটি পিচ তৈরি করেছেন। সেখানে তার হার্ড লেন্থের বলের জন্য পাটা পিচ তৈরি করেছে। শুধু তাই নয় পিচে সে ঘাসও রেখেছে।”

Sunil Gavaskar,
Sunil Gavaskar

এই ব্যাপার নিয়ে সানি (Sunil Gavaskar) স্যার আরো বলেছেন, “কিছুদিন আগে আমি শুনলাম শামি নাকি ওর গ্রামের বাড়িতে তার ফার্ম হাউসে তিনটি পিচ নির্মাণ করেছে। বিশ্রামের সময় সে নাকি ওইখানেই ঘন্টার পর ঘন্টা অনুশীলন করে। আমার মতে একজন দ্রুতগামী বোলারের এটাই একটি বিশেষ গুণ। এই কারণেই সে আজ এত সফল।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.