আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ENG: ভারতীয় শিবিরে চিন্তার ভাঁজ, হার্দিকের পর এবার চোট পেলেন ক্যাপ্টেন রোহিত, অনিশ্চিত ইংল্যান্ড ম্যাচে !!

Updated on:

WhatsApp Group Join Now

IND vs ENG: জি নিউজের একটি প্রতিবেদনে বলা হয়েছে, ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের গুরুত্বপূর্ণ ওডিআই বিশ্বকাপ (World Cup 2023) ম্যাচের প্রাক্কালে অনুশীলনের সময় ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) কব্জিতে আঘাত পেয়েছিলেন। কব্জিতে আঘাত নেওয়ার পরে, রোহিতের ফিজিও উপস্থিত ছিলেন। রোহিত শর্মার চোটের পরিমাণ জানা যায়নি যা ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ মিস করতে পারে বলে জল্পনা তৈরি করেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Rohit Sharma, Ind Vs Eng
Rohit Sharma

টিম ইন্ডিয়া আশা করবে যে চোট গুরুতর নয় এবং অধিনায়ক মেন ইন ব্লুকে নেতৃত্ব দেওয়ার জন্য উপযুক্ত। ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) দারুণ ফর্মে রয়েছেন রোহিত শর্মা। হিটম্যান বোলিং আক্রমণে আধিপত্য বিস্তার করেছেন, একটি সেঞ্চুরি সহ পাঁচটি ম্যাচে ৩১১ রান করেছেন, সঙ্গে ১৩৩ স্ট্রাইক রেট নিয়ে।

Hardik Pandya, Ind Vs Eng
Hardik Pandya

এদিকে, ইংল্যান্ডের বিপক্ষে অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) ছাড়াই থাকবে ভারত। ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) হার্দিক ভারত বনাম বাংলাদেশ সংঘর্ষের সময় চোট পেয়েছিলেন যার পরে তাকে NCA-তে পাঠানো হয়েছিল। প্রাথমিকভাবে, বিসিসিআই বলেছিল যে ইংল্যান্ডের লড়াইয়ের আগে হার্দিক দলে ফিরে আসবে, তবে সাম্প্রতিক আপডেট অনুসারে, হার্দিকের গ্রেড ১ লিগামেন্ট ছিঁড়ে গেছে এবং ভারতীয় দলের জন্য আরও কয়েকটি ম্যাচ মিস করতে পারে।

Kl Rahul,Ind Vs Eng
Kl Rahul

কেএল রাহুল (KL Rahul) ইংল্যান্ড ম্যাচের আগে একটি সংবাদ সম্মেলনে যোগ দিয়েছিলেন এবং নিশ্চিত করেছেন যে হার্দিক পান্ডিয়া নির্বাচনের জন্য উপলব্ধ থাকবেন না। রাহুল একটি বিশাল ইঙ্গিতও দিয়েছেন যে সূর্যকুমার যাদব প্লেয়িং ইলেভেনে তার জায়গা ধরে রাখবেন।

শনিবার প্রাক-ম্যাচ সংবাদ সম্মেলনে রাহুল বলেন, “হার্দিক পান্ডিয়া এই খেলার জন্য উপলব্ধ নেই। আশা করি, সূর্য যে সুযোগ পাবে তাতে ভালো করবে।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.