আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

KL Rahul: “জানি না আমার দোষ কি…” অজি বধ করে মন ভেঙেছে রাহুলের, দিলেন এই বয়ান !!

Updated on:

WhatsApp Group Join Now

KL Rahul: রবিবার শেষ হয়েছে অজিত দলের বিরুদ্ধে ভারতের ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) প্রথম ম্যাচ। যেখানে চাপের মুহূর্তে বিরাট এবং কেএল রাহুলের (KL Rahul) ব্যাটে আশা ৮৫ এবং ৯৭ রানের ইনিংসের জন্যই ভারত তাদের বিশ্বকাপ মঞ্চে প্রথম ম্যাচটির জয় লাভ করতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Kl Rahul
Kl Rahul

কিন্তু এদিন খেলার পর রাহুল নিজে থেকে শিকার করে কিছু মাস আগে তিনি যেই সমালোচনার মুখোমুখি হয়েছিলেন তাতে তার বেশ ভালই ক্ষতি হয়েছিল। রাহুল আইপিএল খেলার সময় ফিল্ডিং করতে গিয়ে হাঁটুতে চোট পেয়েছিলেন। তারপর বেশ কিছু মাস মাঠের মুখ দেখার সৌভাগ্য হয়নি রাহুলের । তারপর আবারো ২০২৩ এশিয়া কাপে খুবই শক্তিশালী হয়ে ফিরে এসেছিলেন কেএল।

এদিন ম্যাচ শেষে কেএল স্টার স্পোর্টসে বলেছেন, “আমি অনেক সমালোচনা হয়েছি। প্রত্যেকটি ম্যাচে প্রত্যেকটি মুহূর্তে সকলেই আমার পারফরম্যান্স নিয়ে খারাপ মন্তব্য করেছে। কিন্তু আমি একদমই বুঝতে পারছিলাম না যে কেন এটা হচ্ছিল। কারণ আমার পারফরমেন্স তো ভালোই ছিল। যে কারণে আমার কাছে এটা ছিল খুবই যন্ত্রনাদায়ক।”

Kl Rahul
Kl Rahul

পাশাপাশি রাহুল ২০২৩ বিশ্বকাপ খেলা নিয়ে বলেছেন, “আমি জানতাম এবং আমি প্রক্রিয়াটি বুঝতে পেরেছিলাম। আমার ভগবানের কাছে শুধু একটি প্রার্থনা ছিল যে কোন প্রকারে আমাকে বিশ্বকাপের আগে জাতীয় দলে ফিরে আসতে হবে। আমাকে এই ঘরের বিশ্বকাপে দলের অংশীদার হতেই হবে।”

Kl Rahul
Kl Rahul

এখানেই না থেমে কেএল রাহুল (KL Rahul) মন্তব্য করে আরো বলেছেন, “বিশ্বকাপ কে মাথায় রেখে আমি প্রস্তুতি নিচ্ছিলাম। শুধু তাই নয় আমি প্রতিদিন সকালে এই ভেবে উঠেছি যে আমাদের এবার বিশ্বকাপ জিততে হবেই। পাশাপাশি ঘরের মাঠে বিশ্বকাপ খেলা প্রত্যেকটি খেলোয়ারদের কাছে স্বপ্নের থেকে কম নয়। এই কারণেই আমি খুবই উত্তেজিত।”

আরও পড়ুন

KL Rahul: কেএল রাহুলের আগমনিতে ভেস্তে গেল এই প্লেয়ারের বিশ্বকাপ খেলার স্বপ্ন!!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.