আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs AUS: ম্যাচ জিতেও স্বস্তি নেই অশ্বিনের, কোচ দ্রাবিড়কে নিয়ে রাত ১০টায় নেমে পড়লেন অনুশীলনে, ভিডিও ভাইরাল !!

Updated on:

WhatsApp Group Join Now

IND vs AUS: ২২ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে ভারত বনাম অস্ট্রেলিয়া (IND vs AUS) ৩ ম্যাচের ওডিআই সিরিজ। প্রথম ম্যাচে ৫ উইকেটে জয়লাভ করে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। এই সিরিজে প্রায় ২১ মাস পর জাতীয় দলে ডাক দেওয়া হয়েছে ভারতীয় ক্রিকেট দলের অভিজ্ঞ খেলোয়াড় রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) কে। আগের দিন বল হাতে তিনি একটি উইকেট নিজের নামে করেছিলেন। পাশাপাশি অশ্বিন মোট ১০ ওভার বল করে, ৪৭ রান খরচ করেছিলেন। ঐদিন ম্যাচে ব্যাটে নামার প্রয়োজনই হয়নি তার। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Indian Cricket Team,Ind Vs Aus
Indian Cricket Team

কিন্তু একটি অবাক করা বিষয় হলো ম্যাচ শেষে রাতে বিশ্রাম না নিয়েই অশ্বিনকে অনুশীলন করতে দেখা যায় নেটে। প্রায় রাত দশটার সময় মোহালির মাঠের মাঝখানে অনুশীলন করতে দেখা গিয়েছে তাকে। যেটার ভিডিও বর্তমানে খুবই ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়া জগতে। অশ্বিন এমন ধরনের ভিন্ন আচার-আচরণ মাঠে প্রায়ই করে থাকেন। ম্যাচ শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই তার প্যাড পড়ে মাঠে চলে যান অনুশীলনের জন্য। সেখানে তার সঙ্গে ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড় ছিলেন ফিল্ডিং এর ভূমিকায়। অশ্বিনের এমন কাণ্ড দেখে অবাক হয়ে যান প্রাক্তন খেলোয়াড় অভিষেক নায়ার এবং মার্ক ওয়ারা। তারা দুজনেই দলের বিশেষ সম্প্রচার হিসাবে মাঠে উপস্থিত ছিলেন। এমন কাণ্ড দেখে অশ্বিনকে প্রশংসা করেন তারা।

Abhishek Nayar,Ind Vs Aus
Abhishek Nayar

ভারতের প্রাক্তন অলরাউন্ডার অভিষেক নায়ার বলেছেন, “এটি খুবই দুর্দান্ত ছবি। সে একদম মাঠের মাঝখানে ব্যাটিং করছে। সেখানেই খুবই কঠোর পরিশ্রম করছেন সাপোর্ট স্টাফরা। যেখানে রাত দশটা বেজে গিয়েছে দেরিও হয়ে গিয়েছে সেখানে তারা এখনও অনুশীলন করেছেন। সে রাহুল দ্রাবিড়কে স্কোয়ার লেগে পেয়েছেন। বিক্রম রাঠোর স্লিপে, মার্ক ওয়া ফাইন লেগে,
তার কারণে এটি প্রস্তুতি নেওয়ার একটি বিশেষ অংশ ছিল। আমি পুরোপুরি নিশ্চিত ভারতীয় ক্রিকেট ম্যানেজমেন্ট তাকে ব্যাটিং নিয়ে কাজ করতে বলেছেন।”

Ravichandran Ashwin,Ind Vs Aus
Ravichandran Ashwin

তারপরেই বিসিসিআইয়ের একটি ভিডিওতে অশ্বিন বলেছেন, “এটা আমার জন্য খুবই সুবর্ণ সুযোগ। বিগত ৩-৪ বছর ধরে আমি বলে এসেছি এমন ধরনের সুযোগকে আমি কাজে লাগাতে চাই। আমি কেবল নিজেকে উপভোগ করতে চাই না, আমি ম্যাচে নিজের সেরাটাও দিতে চাই। আমি যখন ওয়েস্ট ইন্ডিজ থেকে ফিরে এসেছি তারপর আমি বিরতি নিয়েছিলাম। কিন্তু তারি মাঝে আমি কয়েকটি ক্লাব খেলা খেলেছি। টিম ম্যানেজমেন্ট আমার প্রতি সবসময়ই নজর রেখেছে এবং আমাকে সবসময় প্রস্তুত থাকতে বলেছে। আমি শুধুমাত্র আমার ফিটনেসের ভিত্তিক কাজ করছিলাম।”

আরও পড়ুন

Sourav Ganguly: “এমন সম্মান খুবই কম পেয়েছি…” জীবনের সেরা সম্মান পেলেন সৌরভ, নিজেই করলেন খোলসা !!

WC 2023: আবার একবার প্রতারণার শিকার হলেন সঞ্জু স্যামসন, তার জায়গা দখল করলেন রোহিতের ‘চামচা’ !!

Asia Cup 2023: পাকিস্তানের বিরুদ্ধে নামার আগেই ইন্ডিয়ার একাদশ হলো ফাঁস, দলে জায়গা পেলেন না এই মারখুটে ব্যাটসম্যান !!

About Author
2.