আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs AUS: “আপনারা এসিতে বসে…” এই মন্তব্য করে ভোগলেকে একেবারে চুপ করিয়ে দিলেন ভারতীয় পেসার মোহাম্মদ শামি !!

Updated on:

WhatsApp Group Join Now

IND vs AUS: শুক্রবার থেকে শুরু হয়েছে ভারত বনাম অস্ট্রেলিয়া (IND vs AUS) তিন ম্যাচের ওডিআই সিরিজ। যেখানে প্রথম ম্যাচে একে অপরের বিরুদ্ধে দুই দল নেমেছিল মোহালিতে শুক্রবার। যেখানে এই ম্যাচে ভারতীয় দলের অন্যতম সেরা দ্রুতগামী বোলার মোহাম্মদ শামী (Mohammed Shami) খুবই অসাধারণ বল করেন। শুধু তাই নয়, ম্যাচ সেরা পুরস্কারটিও তিনি পান। সাধারণত শামী শান্ত সৃষ্ট থাকেন, কিন্তু এবার সেটা হল না। অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ম্যাচ শেষ হওয়ার পর চলে গেলেন শামী। এদিন তিনি মোট ১০ ওভার বল করে ৫১ রানের বিনিময়ে ৫ টি উইকেট নিজের নামে সংগ্রহ করেন। Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Indian Cricket Team, Ind Vs Aus
Indian Cricket Team

আগের দিনের ম্যাচের ভারতীয় দলের ব্যাটসম্যানরা খুবই অসাধারণ ব্যাটিং করে ৫ উইকেটে ম্যাচ জয়লাভ করে। কিন্তু এই দিন বোলিং এর পাশাপাশি মোহাম্মদ শামী সকলের মন জিতে ছিলেন সেন্স অফ হিউমারে। আসলে, ইনিংসের বিরতির সময় বিশ্বের সেরা ধারাভাষ্যকর হর্ষ ভোগলে শামী কে একটা প্রশ্ন করেছিলেন, কিন্তু স্বামীর জবাব শুনে ভোগলে অবাক হয়ে গিয়েছিলেন। ঠিক তারপরেই অল্প সময়ের মধ্যেই মহম্মদ শামীর এমন জবাবে নিমেষেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে।

Harsha Bhogle,Ind Vs Aus
Harsha Bhogle

ইনিংস বিরতির সময় শামীকে হর্ষ ভোগলে জিজ্ঞাসা করেছিলেন যে আজ গরম অনুভব করছেন কিনা। এই প্রশ্নের জবাবে স্বামী কোনরকম চিন্তাভাবনা না করেই জবাবে হাসতে হাসতে বলেন, “সম্ভবত হ্যাঁ, এর কারণ আপনারা এসি ঘরে বসে ছিলেন আর আমরা মাঠে খেলা করছিলাম।”

Mohammed Shami, Ind Vs Aus
Mohammed Shami

শামীর এমন জবাবে তার ভক্তরা অনেকটাই মজা পেয়েছেন। এছাড়া ভোগ্লের প্রশ্নে শামী আরও বলেন, “আপনারা এসির মধ্যে ছিলেন আর আমরা বাইরে ছিলাম। দ্রুত বোলাররা উইকেট থেকে আহামরি ভালো সাহায্য পাচ্ছিল না। ঠিক এই কারণেই ধীর গতির বল করছিলাম এবং ঘুরে দাঁড়াতে নতুন একটি উপায় খুঁজছিলাম। এটা দলের পক্ষে এবং আমার আত্মবিশ্বাসের জন্য খুবই দরকারী।”

আরও পড়ুন

Sourav Ganguly: “এমন সম্মান খুবই কম পেয়েছি…” জীবনের সেরা সম্মান পেলেন সৌরভ, নিজেই করলেন খোলসা !!

WC 2023: আবার একবার প্রতারণার শিকার হলেন সঞ্জু স্যামসন, তার জায়গা দখল করলেন রোহিতের ‘চামচা’ !!

Asia Cup 2023: পাকিস্তানের বিরুদ্ধে নামার আগেই ইন্ডিয়ার একাদশ হলো ফাঁস, দলে জায়গা পেলেন না এই মারখুটে ব্যাটসম্যান !!

About Author
2.