আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলে এন্ট্রি এই ৬ IPL তারকার, ক্যাপ্টেনের ভূমিকায় থাকবেন হার্দিক পান্ডিয়া !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় দলকে (Team India) জুলাইয়ের শুরুতে জিম্বাবুয়ে সফর করতে হবে, যার জন্য টিম ইন্ডিয়ার নির্বাচকরা ভারতীয় দল ঘোষণা করেছেন। ৬ জুলাই থেকে ১৪ জুলাই হারারেতে অনুষ্ঠিতব্য সিরিজে তরুণ খেলোয়াড়দের সুযোগ দেওয়া হয়েছে। এমন পরিস্থিতিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজে ফিরতে পারেন টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড়রা। ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার সিরিজে ভারতীয় দলের সম্ভাব্য স্কোয়াড নিয়ে ভক্তরা তাদের মতামত প্রকাশ করছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

জুলাইয়ের শেষে ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে ৩টি T20 এবং ৩টি ওয়ানডে ম্যাচ খেলা হবে, এই সময়ে ভক্তরা বিশ্বাস করেন যে ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে টি-টোয়েন্টি সিরিজ জিতবে। দলের অধিনায়ক হতে পারেন তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) ।

ভক্তরা বিশ্বাস করেন যে ২০২৪ T20 বিশ্বকাপ (T20 World Cup 2024) শেষ হওয়ার পরে, বর্তমান অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) ক্রিকেটের সংক্ষিপ্ত ফর্ম্যাট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন, এমন পরিস্থিতিতে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) তার পরে এই ফর্ম্যাটে টিম ইন্ডিয়াতে যোগ দিতে পারেন টিম ইন্ডিয়ার অধিনায়ক।

Hardik Pandya, Team India
Hardik Pandya

ভারত ও শ্রীলঙ্কা ( IND vs SL) এর মধ্যে জুলাইয়ে অনুষ্ঠিত হতে যাওয়া T20 সিরিজের জন্য ভক্তরা টিম ইন্ডিয়ার স্কোয়াডের ভবিষ্যদ্বাণী করছে। ভক্তরা বলছেন, এই সিরিজে দলের নেতৃত্ব দিতে দেখা যেতে পারে হার্দিক পান্ডিয়াকে। যেখানে সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) , ঋষভ পন্থ (Rishabh Pant) , কুলদীপ যাদব (Kuldeep Yadav) এবং মহম্মদ সিরাজের (Mohemmad Siraj) মতো তারকা খেলোয়াড়রা ভারতীয় দলে ফিরতে পারেন।

ভারত ও শ্রীলঙ্কার মধ্যে (IND vs SL) ৩ টি T20 ম্যাচের সিরিজে টিম ইন্ডিয়ার স্কোয়াড নিয়ে ভক্তরা তাদের আশা প্রকাশ করছে। এই সময়ে, ভক্তরা বলছেন যে যদি রিয়ান পরাগ (Riyan Parag) এবং অভিষেক শর্মার (Abhishek Sharma) মতো তরুণ খেলোয়াড়রা যদি জিম্বাবুয়ে সফরে ভাল পারফর্ম করে, তবে তারা শ্রীলঙ্কা সফরেও টিম ইন্ডিয়াতে জায়গা পেতে পারে।

শ্রীলঙ্কা সফরের জন্য সম্ভাব্য ভারতীয় দল (Team India) শুভমান গিল, যশস্বী জয়সওয়াল, ঋতুরাজ গায়কওয়াড়, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত, হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), অভিষেক শর্মা, রিয়ান পরাগ, অক্ষর প্যাটেল, রিংকু সিং, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ, আরশদীপ সিং, আভেশ খান, খলিল আহমেদ।

আরও পড়ুন। Team India: ভারতকে ফাইনালে পৌঁছে দেবে এই ৩ খেলোয়াড়, মুহূর্তেই ভেঙে দেবে ইংল্যান্ডের জয়ের স্বপ্ন !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.