আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2025: নিশ্চিত KL রাহুলের বিদায়, এই ৫ ক্রিকেটারের জন্য ঝাঁপাবে LSG !!

Published on:

WhatsApp Group Join Now

২০২৫ আইপিএলের (IPL 2025) জন্য প্রস্তুতি শুরু করেছে লখনৌ সুপার জায়ান্টস (LSG), এবং তারা বড় পরিবর্তনের দিকে অগ্রসর হচ্ছে। দলের অধিনায়কত্বে পরিবর্তন হতে পারে, কারণ কেএল রাহুলকে (KL Rahul) ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে এলএসজি ম্যানেজমেন্ট। কেএল রাহুলের নেতৃত্বে এলএসজি প্রথম দুই মরশুম প্লে-অফে পৌঁছাতে পারলেও, সাম্প্রতিক ফর্ম ও তার নেতৃত্ব নিয়ে সমালোচনা হওয়ায় তাকে নিয়ে ম্যানেজমেন্টের আশঙ্কা বৃদ্ধি পেয়েছে। নতুন অধিনায়ক খোঁজার পাশাপাশি এলএসজি ২০২৫ সালের আইপিএল (IPL 2025) নিলামে কয়েকজন নামি ক্রিকেটারের দিকে নজর রাখছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Kl Rahul, Ipl 2025
Kl Rahul

সূর্যকুমার যাদব: মুম্বাই ইন্ডিয়ান্সের এই মারকুটে ব্যাটসম্যান এবং ভারতের টি-টোয়েন্টি অধিনায়ক, সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) এলএসজি অধিনায়ক হিসেবে পেতে আগ্রহী। আইপিএলে তার অসাধারণ ফর্ম এবং অধিনায়কত্বের অভিজ্ঞতা দলকে নতুন উচ্চতায় পৌঁছাতে পারে।

নাহিদ রানা: ডানহাতি পেসার নাহিদ রানা (Nahid Rana) এলএসজি’র অন্যতম টার্গেট হতে পারেন। তার বলের গতির বৈচিত্র্য এবং উইকেট নেওয়ার ক্ষমতা দলকে শক্তিশালী করবে।

ঋষভ পন্থ: দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থ (Risabh Pant) একজন বিপজ্জনক ব্যাটসম্যান এবং নির্ভরযোগ্য উইকেটকিপার। এলএসজি যদি তাকে পেতে পারে, তবে তিনি তাদের ব্যাটিং লাইনআপকে আরও সমৃদ্ধ করতে সক্ষম।

রভম্যান পাওয়েল: ওয়েস্ট ইন্ডিজের এই অলরাউন্ডার দুর্দান্ত মারকুটে ব্যাটসম্যান এবং মিডিয়াম পেস বোলিং করতে পারেন। পাওয়েলকে (Rovman Powell) এলএসজি তাদের মিডল অর্ডার এবং ফিনিশার হিসেবে দেখতে পারে।

খলিল আহমেদ: খলিল আহমেদ (Khaleel Ahmed) একজন প্রতিশ্রুতিশীল বাঁহাতি পেসার, যার নিয়মিত উইকেট নেয়ার ক্ষমতা রয়েছে। তিনি এলএসজি’র বোলিং আক্রমণে আরও শক্তি যোগ করতে পারেন।

কেএল রাহুলের বিদায় এলএসজি’র জন্য একটি গুরুত্বপূর্ণ অধ্যায় হতে চলেছে, এবং নতুন অধিনায়কত্ব ও শক্তিশালী দল গঠনের লক্ষ্যে এলএসজি এই পাঁচজন ক্রিকেটারের জন্য নিলামে ঝাঁপাতে পারে।

Read Also: IPL ২০২৫-এ RCB’র অধিনায়ক হবেন সূর্যকুমার যাদব, MI’এর সাথে কোটি টাকার চুক্তি হল ফাইনাল !!
About Author

Leave a Comment

2.