আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL ২০২৫’এ নতুন অধিনায়ক পাবে এই ৩টি ফ্রাঞ্চাইজি, তালিকায় রয়েছে চ্যাম্পিয়ন দল !!

Published on:

WhatsApp Group Join Now

আইপিএল ২০২৫ (IPL 2025) এর মেগা নিলামের প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়েছে, যখন পরবর্তী সংস্করণ নিয়ে ভক্ত এবং ক্রিকেট বিশেষজ্ঞদের মধ্যে আলোচনা শুরু হয়েছে। এসময় অনেক দলের অধিনায়ক পরিবর্তন হতে পারে বলে ভক্তদের ধারণা। সম্প্রতি খবর বেরিয়েছে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা এবং টি-টোয়েন্টি অধিনায়ক সূর্যকুমার যাদব মুম্বাই ইন্ডিয়ান্স ছাড়তে পারেন। ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহও দল ছাড়তে পারেন বলে সম্ভাবনাও প্রকাশ করা হচ্ছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

গত বছর, মুম্বাই ইন্ডিয়ান্সের টিম ম্যানেজমেন্ট হার্দিক পান্ড্যকে আইপিএল ২০২৪-এর জন্য দলের অধিনায়ক হিসাবে ঘোষণা করেছিল। এই সময়ে, টিম ম্যানেজমেন্টের এই সিদ্ধান্তে দীর্ঘদিন ধরে মুম্বাইকে নেতৃত্ব দেওয়া ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা ক্ষুব্ধ বলে খবর পাওয়া গেছে।

দলের ড্রেসিংরুমের পরিবেশও ভালো ছিল না, যার কারণে তারকা ব্যাটসম্যান এবং টিম ইন্ডিয়ার নতুন টি-টোয়েন্টি অধিনায়ক সূর্যকুমার যাদব এবং ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহও টিম ম্যানেজমেন্টের বিরুদ্ধে ক্ষুব্ধ। যার কারণে আশা করা হচ্ছে যে এই তিনজন খেলোয়াড়ই মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে আইপিএল ২০২৫ এর (IPL 2025) মেগা নিলামের আগে অন্য দলে যোগ দিতে পারেন।

Ipl 2025

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা, অভিজ্ঞ খেলোয়াড় জাসপ্রিত বুমরাহ এবং টি-টোয়েন্টি অধিনায়ক সূর্যকুমার যাদব আইপিএল ২০২৫-এ মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে আলাদা হতে পারেন। এই সময়ে, বলা হচ্ছে যে লখনউ সুপার জায়ান্টস দল রোহিত শর্মাকে তাদের দলে অন্তর্ভুক্ত করার চেষ্টা করতে পারে, অন্যদিকে, সূর্যকুমার যাদব পাঞ্জাব কিংস দলে যোগ দিয়ে দলের অধিনায়ক হতে পারেন।

জসপ্রিত বুমরাহ সম্পর্কে বলা হচ্ছে যে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তাকে দলে অন্তর্ভুক্ত করতে পারে, কারণ বোলিং সবসময়ই আরসিবির জন্য একটি বড় সমস্যা ছিল, এমন পরিস্থিতিতে তিনি যদি দলে যোগ দেন তবে বেঙ্গালুরু বোলিংয়ে সমস্যায় পড়বে আক্রমণ আরও শক্তিশালী হবে।

আরও পড়ুন। IPL 2025’এ ঘটতে চলেছে বিরলতম ঘটনা, একসঙ্গে তাদের অধিনায়ক ছেড়ে দিল ৫ ফ্র্যাঞ্চাইজি !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.