আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2025: আসন্ন আইপিএলে অবিক্রিত থাকবেন টিম ইন্ডিয়ার ৩ এই শক্তিশালী খেলোয়াড়, মেগা নিলামের পরই দেবেন অবসরের ঘোষণা !!

Published on:

WhatsApp Group Join Now

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পরবর্তী সংস্করণে একটি মেগা নিলাম হতে চলেছে (IPL 2025), যা নিয়ে ক্রিকেট বিশ্বে অনেক আলোচনা চলছে। ফ্র্যাঞ্চাইজি মেগা নিলামের আগে মাত্র ৪ জন খেলোয়াড়কে ধরে রাখতে পারে, যদিও বলা হচ্ছে যে IPL ২০২৫ এর মেগা নিলামের আগে ধরে রাখা খেলোয়াড়ের সংখ্যা বাড়ানো যেতে পারে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই ভক্তদের মধ্যে কেউ কেউ বিশ্বাস করেন যে ভারতীয় দলের ৩ জন কিংবদন্তি খেলোয়াড় রয়েছেন, যারা IPL ২০২৫-এর মেগা নিলামে অংশ নিতে পারেন। এই সময়ে, তিনি অবিক্রিত থাকলে, মেগা নিলামের পরে IPL থেকে অবসরের ঘোষণা দিতে পারেন বলেও সম্ভাবনা প্রকাশ করা হচ্ছে।

Ipl 2025: Shikhar Dhawan
Shikhar Dhawan

টিম ইন্ডিয়ার উদ্বোধনী ব্যাটসম্যান শিখর ধাওয়ান (Shikhar Dhawan) দীর্ঘ ধরেই ভারতীয় দলের বাইরে। ২০২২ সালের ডিসেম্বরে বাংলাদেশের বিপক্ষে তার শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন। এরপর খারাপ পারফরম্যান্সের কারণে টিম ইন্ডিয়া থেকে বাদ পড়েন তিনি।

তিনি IPL ২০২৪-এ পাঞ্জাব কিংস দলের অধিনায়ক ছিলেন, তবে, তিনি চোটের কারণে ৪-৫ম্যাচের পরে বাইরে ছিলেন। ধারণা করা হচ্ছে যে এটি IPL ২০২৫ এর মেগা নিলামে অন্তর্ভুক্ত হতে পারে। এমতাবস্থায় মেগা নিলামে অবিক্রিত থেকে গেলে IPL থেকে অবসরের ঘোষণা দিতে পারেন তিনি।

আরও পড়ুন। IPL 2025: আসন্ন IPL-এর আগেই বড় ধাক্কা খেলো LSG ভক্তরা, কেএল রাহুলের পরিবর্তে অধিনায়কত্ব করবেন এই ২৪ বছর বয়সী তরুণ খেলোয়াড় !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.