আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: রোহিত শর্মা সহ এই ৩ প্লেয়ার আজ MI’এর জার্সিতে খেলতে চলেছেন তাদের শেষ ম্যাচ !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2024: চলতি IPL- এর লিগ পর্ব শেষ হতে চলেছে, দিল্লি ক্যাপিটালস দল তার সমস্ত ম্যাচ খেলেছে। যেখানে মুম্বাই ইন্ডিয়ান্স এবং লখনউ সুপার জায়ান্টস ১৭ মে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে IPL 2024 এর তাদের শেষ লিগ ম্যাচ খেলবে। মুম্বাই ইন্ডিয়ান্স দল ইতিমধ্যেই IPL 2024-এর প্লে অফের রেস থেকে বাদ পড়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই সময়ে কিছু ভক্ত মুম্বাই ইন্ডিয়ান্সের ৩ অভিজ্ঞ খেলোয়াড় সম্পর্কে সম্ভাবনা প্রকাশ করছেন যে এই খেলোয়াড়রা শেষবারের মতো মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচে খেলবেন। টিম ইন্ডিয়ার বর্তমান অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) সম্পর্কে খবর ছিল যে হার্দিক পান্ড্য (Hardik Pandya) অধিনায়ক হওয়ার পর ড্রেসিংরুমের পরিবেশ নিয়ে তিনি খুশি নন। এ কারণে আগামী মৌসুমে মুম্বাই ইন্ডিয়ান্স ছাড়তে পারেন তিনি।

যদিও এই খবরটি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা যায়নি, তবে ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে রোহিত শর্মা IPL 2024 এর পরে মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে যেতে পারেন। এমন পরিস্থিতিতে, ১৭ মে লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে খেলা মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে তার শেষ ম্যাচ হতে পারে।

Mumbai Indians , Ipl 2024
Mumbai Indians

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মার পাশাপাশি শক্তিশালী ব্যাটসম্যান সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) নিয়েও খবর ছিল যে তারকা অলরাউন্ডার হার্দিক পান্ড্যকে অধিনায়ক করায় ক্ষুব্ধ। এমন পরিস্থিতিতে, এখন ভক্তরা বিশ্বাস করেন যে সূর্যকুমার যাদবও তার দল মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে IPL 2024-এর পরে অন্য কোনও দলে যোগ দিতে পারেন। এই বিষয়ে, ভক্তরা আরও বলছেন যে তিনি শেষবারের মতো মুম্বাই ইন্ডিয়ান্সের প্রতিনিধিত্ব করতে পারেন চলতি IPL-এর শেষ লিগ ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে।

মুম্বাই ইন্ডিয়ান্স দল IPL 2024-এর জন্য রোহিত শর্মার পরিবর্তে হার্দিক পান্ড্যকে দলের অধিনায়ক নিযুক্ত করেছিল। এই সময়ে, একটি আপডেট প্রকাশিত হয়েছিল যে জাসপ্রিত বুমরাহও (Jasprit Bumrah) হার্দিককে অধিনায়ক করা নিয়ে খুশি নন। ভারতীয় দলের অভিজ্ঞ ফাস্ট বোলার বুমরাহ সম্পর্কে, এটাও মনে করা হচ্ছে যে তিনি IPL 2024 শেষ হওয়ার পরে মুম্বাই ইন্ডিয়ান্স দল ছেড়ে যেতে পারেন।

এভাবে লখনউয়ের বিপক্ষে শেষবারের মতো পাঁচবারের শিরোপা জয়ী দল মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলতে দেখা যেতে পারে জসপ্রিত বুমরাহকে। যদিও এই তিন খেলোয়াড়ের ব্যাপারে নিশ্চিত কোনো খবর বেরিয়ে আসেনি, এমন সম্ভাবনাই ব্যক্ত করছেন ভক্তরা।

আরও পড়ুন। IPL 2024: “জাদেজার সঙ্গে দৃশ্য…” গত বছরের কথা মনে করিয়ে দিয়ে CSK-কে হুঁশিয়ারি দিলেন ইরফান পাঠান !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.