আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Champions Trophy 2025: ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে দল থেকে বাদ পড়বেন এই ৩ খেলোয়াড়, গম্ভীরের সিদ্ধান্ত থাকবে বহাল !!

Published on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪-এর পর, পুরুষদের ক্রিকেটে ICC পরবর্তী বড় ইভেন্ট হল চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫ (Champions Trophy 2025)৷ আগামী বছরের ফেব্রুয়ারি ও মার্চে পাকিস্তানে এটি আয়োজনের প্রস্তাব করা হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তবে, টুর্নামেন্টে ভারতীয় দল পাকিস্তানে যাবে কিনা বা এই প্রতিযোগিতা হাইব্রিড মডেলে খেলা হবে কিনা সে সম্পর্কে পরিস্থিতি পুরোপুরি পরিষ্কার নয়। এই সময়ে, ভক্তরা ভারতীয় দলের ৩ জন খেলোয়াড়কে নিয়ে আলোচনা করছেন যে তাদের জন্য আগামী বছর খেলা চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫ -এ জায়গা করা কঠিন হতে পারে। পরবর্তী আমরা তাদের সম্পর্কে বিস্তারিত কথা বলতে যাচ্ছি।

Sanju Samson, Ravindra Jadeja And Yuzvendra Chahal, Champions Trophy 2025
Sanju Samson, Ravindra Jadeja And Yuzvendra Chahal

টিম ইন্ডিয়ার তারকা স্পিন বোলার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) সম্পর্কে, ভক্তরা বলছেন যে টিম নির্বাচকরা সম্ভবত তাকে চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫ (Champions Trophy 2025) এর জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডের বাইরে রাখতে পারেন। প্রকৃতপক্ষে, সম্প্রতি ভারত ও শ্রীলঙ্কার মধ্যে অনুষ্ঠিত 3 ম্যাচের ওয়ানডে সিরিজে তাকে দলে নেওয়া হয়নি। এমন পরিস্থিতিতে বলা হচ্ছে যে ভারতীয় বোলার সম্ভবত ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য টিম ইন্ডিয়ার পরিকল্পনায় অন্তর্ভুক্ত নয়।

ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) দলের অন্যতম প্রধান খেলোয়াড়। তিনি তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে অনেকবার টিম ইন্ডিয়াকে গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে জয়ের দিকে নিয়ে গেছেন। তবে, ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার ওয়ানডে সিরিজের (IND vs SL) স্কোয়াডেও তাকে অন্তর্ভুক্ত করা হয়নি, যার পরে বলা হচ্ছে সম্ভবত রবীন্দ্র জাদেজাও ২০২৫ সালে অনুষ্ঠিতব্য চ্যাম্পিয়ন্স ট্রফিতে অন্তর্ভুক্ত হবেন। আগামী বছর ওডিআই ফরম্যাট (Champions Trophy 2025) পরিকল্পনায় অন্তর্ভুক্ত করা হয়নি। ভক্তরা বিশ্বাস করেন যে চ্যাম্পিয়ন্স ট্রফিতে রবীন্দ্র জাদেজাও টিম ইন্ডিয়ার স্কোয়াডের বাইরে থাকতে পারেন।

ভারতীয় দলের তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসনও (Sanju Samson) ওয়ানডে ফরম্যাটে দুর্দান্ত পারফর্ম করেছেন। গত বছর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে সেঞ্চুরি করেছিলেন তিনি। তার পরেও শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজের জন্য ভারতীয় দলের স্কোয়াডে রাখা হয়নি তাঁকে। এর পরে ভক্তরা বিশ্বাস করেন যে সঞ্জু স্যামসনকেও ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতীয় দলের স্কোয়াডের বাইরে রাখা যেতে পারে।

আরও পড়ুন। Champions Trophy 2025: ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ঘোষিত হয়েছে ১৫ সদস্যের দল, আবারও সুযোগ পাচ্ছেন ২০২৪ বিশ্বকাপ বিজয়ীরা !!
About Author

Leave a Comment

2.