আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: বিরাট কোহলি সহ T20 বিশ্বকাপের ভারতীয় দল থেকে বাদ পড়েছেন এই তিন ম্যাচ উইনার!!

Updated on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) শুরু হতে যাচ্ছে ২ জুন থেকে। আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে হবে এই মেগা ইভেন্ট। এতে অংশ নিতে শনিবার সন্ধ্যায় আমেরিকার উদ্দেশে রওনা হয়েছে ভারতীয় দলও। IPL সময়সূচির কারণে, BCCI এর আগে টিম ইন্ডিয়াকে ২ ব্যাচে আমেরিকা পাঠানোর পরিকল্পনা তৈরি করেছিল, তবে IPL ফাইনালটি কলকাতা এবং হায়দ্রাবাদের মধ্যে অনুষ্ঠিত হবে, যেখানে T20 বিশ্বকাপ (T20 বিশ্বকাপ ২০২৪) অনুষ্ঠিত হবে। স্কোয়াডে কোনো ভারতীয় খেলোয়াড় বাছাই করা হয়নি। এমন পরিস্থিতিতে শনিবার আমেরিকার উদ্দেশে রওনা দিতে হল পুরো ম্যান ইন ব্লুকে। কিন্তু এই ঘটবে না।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আসলে, ২০২৪ সালের T20 বিশ্বকাপের জন্য শনিবার আমেরিকার উদ্দেশ্যে রওনা হয়েছিল পুরো ভারতীয় দল। সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করে এই তথ্য দিয়েছে BCCI। রোহিত শর্মা (Rohit Sharma) , ঋষভ পান্ত (Rishabh Pant) , শিবম দুবে (Shivam Dube) এবং জাসপ্রিত বুমরাহর (Jasprit Bumrah) মতো অনেক খেলোয়াড়কে ছবিতে দেখা গেছে। কিন্তু কিছু খেলোয়াড় ছিলেন যারা দলের বাকিদের সঙ্গে যাননি। এর মধ্যে রয়েছে বিরাট কোহলি (Virat Kohli) , হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) ও সঞ্জু স্যামসনের (Sanju Samson) নাম। ব্যক্তিগত কাজের কারণে এই তিনজন এখনো দলের সঙ্গে যুক্ত নন।

৫ জুন আয়ারল্যান্ডের (IRE) বিরুদ্ধে ২০২৪ T20 বিশ্বকাপে ভারতকে প্রথম ম্যাচ খেলতে হবে। তবে তার আগে নিজেদের প্রস্তুতি চূড়ান্ত করতে ১ জুন বাংলাদেশের বিপক্ষে অনুশীলন ম্যাচ খেলবে তারা। তবে বিরাট কোহলি, হার্দিক পান্ডিয়া এবং সঞ্জু স্যামসন এই গুরুত্বপূর্ণ ম্যাচটি মিস করতে পারেন।

Team India, T20 World Cup 2024
Team India

মিডিয়া রিপোর্টে দাবি করা হচ্ছে যে কোহলি IPL প্লে অফের পরে কিছুটা বিশ্রাম চেয়েছিলেন এবং তার কিছু কাগজের কাজও বাকি রয়েছে। এ কারণে অন্য সহকর্মীদের সঙ্গে আমেরিকা যেতে পারেননি তিনি।

৩০ মে সকালে আমেরিকায় উড়ে যেতে পারেন বিরাট কোহলি (Virat Kohli) । তারা ছাড়াও এই সময়ের মধ্যে দলের সাথে যোগ দেবেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) এবং সঞ্জু স্যামসনও (Sanju Samson) । বলা হচ্ছে, দুবাইতে ব্যক্তিগত কাজের কথা বলে ছুটি নিয়েছেন সঞ্জু, অন্যদিকে হার্দিকের খবর হল তিনি লন্ডনে অনুশীলন করছেন। এ ছাড়া হার্দিকের ব্যক্তিগত জীবনেও অনেক অশান্তি রয়েছে।

রোহিত শর্মা (অধিনায়ক), হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, শিবম দুবে, সঞ্জু স্যামসন, ঋষভ পান্ত, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল। আরশদীপ সিং

রিজার্ভ খেলোয়াড়: শুভমান গিল, রিংকু সিং, আভেশ খান এবং খলিল আহমেদ।

আরও পড়ুন। T20 World Cup 2024: এই ২ দলের মধ্যে হতে চলেছে T20 বিশ্বকাপের ফাইনাল, চমকপ্রদ ভবিষ্যদ্বাণী সুনীল গাভাস্কারের !!
About Author

Leave a Comment

2.