আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Gautam Gambhir: গৌতম গম্ভীর কোচ হওয়ার সাথে সাথেই ভাগ্য খুলেছে এই ২ খেলোয়াড়ের, রাতারাতি পেলেন টিম ইন্ডিয়াতে সুযোগ !!

Updated on:

WhatsApp Group Join Now

Gautam Gambhir: ভারত এবং জিম্বাবুয়ের মধ্যে ৬ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত অনুষ্ঠিতব্য ৫ টি টি-টোয়েন্টি ম্যাচ সিরিজের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করা হয়েছে। এই সময়ের মধ্যে, অনেক তরুণ খেলোয়াড় প্রথমবার ভারতীয় দলে জায়গা পেয়েছেন। এই সময়ে, ভারতীয় দলের দুই খেলোয়াড়কে নিয়ে অনেক আলোচনা চলছে যারা আইপিএল ২০২৪ তে তাদের চিহ্ন রেখে গেছেন এবং যারা টিম ইন্ডিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ স্কোয়াডে জায়গা পেয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪ শেষ হওয়ার পরপরই, ভারতীয় দলকে জিম্বাবুয়ের বিরুদ্ধে ৫ টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে হবে। যার জন্য টিম ইন্ডিয়ার নির্বাচকরা ২৪ জুন সন্ধ্যায় ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করেছেন। টিম ইন্ডিয়ার তারকা ওপেনার শুভমান গিলকে দলের অধিনায়কত্ব দেওয়া হয়েছে। একই সময়ে, তরুণ খেলোয়াড় অভিষেক শর্মা এবং রায়ান পরাগ, যারা আইপিএল ২০২৪-এ স্প্ল্যাশ করেছিলেন, তাদেরও জায়গা দেওয়া হয়েছে।

ভারত এবং জিম্বাবুয়ের মধ্যে খেলা এই সিরিজে, টিম ইন্ডিয়ার ভক্তরা তরুণ খেলোয়াড়দের কাছ থেকে উচ্চ প্রত্যাশা করে, বিশেষ করে রায়ান পরাগ এবং অভিষেক শর্মা থেকে আরও ভাল পারফরম্যান্স প্রত্যাশিত। ভক্তরা বিশ্বাস করেন যে এই উভয় খেলোয়াড়ই আইপিএল ২০২৪-এর মতো জিম্বাবুয়ে সিরিজেও আলোড়ন সৃষ্টি করতে পারে। ব্যাটিংয়ের পাশাপাশি প্রয়োজনে বোলিংও করতে পারেন উভয় খেলোয়াড়।

Gautam Gambhir
Gautam Gambhir

তরুণ ভারতীয় খেলোয়াড় রায়ান পরাগ রাজস্থান রয়্যালসের প্রতিনিধিত্ব করেছেন এবং অভিষেক শর্মা সানরাইজার্স হায়দ্রাবাদের প্রতিনিধিত্ব করার সময় আইপিএল ২০২৪-এ আশ্চর্যজনকভাবে পারফর্ম করেছেন। অভিষেক শর্মা আইপিএল ২০২৪-এ ১৬ ম্যাচে ৪৮৪ রান করেছিলেন।

যেখানে রিয়ান পরাগ ১৫ ম্যাচে ব্যাটিং করে ৫৭৩ রান করেছিলেন। এই দুই তরুণ খেলোয়াড়ই তাদের চমৎকার ব্যাটিং দিয়ে ভক্ত ও নির্বাচকদের মন জয় করে ভারতীয় দলে জায়গা করে নিতে পেরেছেন। এখন ভারত এবং জিম্বাবুয়ের (IND vs ZIM) মধ্যে খেলা সিরিজে তারা কেমন পারফরম্যান্স করে তা দেখতে আকর্ষণীয় হবে।

আরও পড়ুন। Gautam Gambhir: অধিনায়ক থেকে উইকেটরক্ষক, T20 ফরম্যাটের সম্পূর্ণ দল বদলে দেবেন গৌতম গম্ভীর !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.