আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: ভারতীয় দলের নামজাদা ওপেনারদের ক্যারিয়ার এখন সমাপ্তির পথে, সন্ধান মিললো এই ভয়ানক ওপেনিং জুটির !!

Published on:

WhatsApp Group Join Now

আজকাল ভারতীয় ক্রিকেট দল (Team India) রোহিত শর্মার নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ অংশগ্রহণ করছে। টুর্নামেন্টে এখন পর্যন্ত ভারতের যাত্রা দুর্দান্ত। এখনও পর্যন্ত খেলা ম্যাচে একটিও হারের মুখে পড়েনি টিম ইন্ডিয়া। এই টুর্নামেন্টের পরপরই, ভারতীয় দল নিজেদের মাটিতে জিম্বাবুয়ের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই সফরে ভারতীয় দলের (Team India) বেশিরভাগ তরুণ খেলোয়াড়কেই সুযোগ দেওয়া হবে বলে মনে করা হচ্ছে। এমন পরিস্থিতিতে জিম্বাবুয়ের বিরুদ্ধে নতুন ওপেনিং জুটিও পাবে টিম ইন্ডিয়া।জিম্বাবুয়ের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে দলে সুযোগ পেতে পারেন যশস্বী জয়সওয়াল এবং ঋতুরাজ গায়কওয়াড় (Yashasvi Jaiswal and Ruturaj Gaikwad)।

জিম্বাবুয়ের বিরুদ্ধে ভারতীয় দলে, সেই সমস্ত খেলোয়াড়দের আরও সুযোগ দেওয়া হবে যারা আইপিএল ২০২৪-এ তাদের পারফরম্যান্সে মুগ্ধ করেছে। এমন পরিস্থিতিতে উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে সুযোগ পাবেন ঋতুরাজ গায়কওয়াড় ও যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal and Ruturaj Gaikwad)।

Yashasvi Jaiswal And Ruturaj Gaikwad,Team India
Yashasvi Jaiswal And Ruturaj Gaikwad

জয়সওয়াল বর্তমানে ভারতীয় দলে (Team India) অন্তর্ভুক্ত। কিন্তু এখন পর্যন্ত টি-টোয়েন্টি বিশ্বকাপের একাদশে সুযোগ পাননি তিনি। গায়কওয়াড় (Ruturaj Gaikwad) বর্তমানে মহারাষ্ট্র প্রিমিয়ার লিগের একটি অংশ। দুজনই আইপিএলে ক্রমাগত রান করছেন। এমন পরিস্থিতিতে জিম্বাবুয়ের বিপক্ষে উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে সুযোগ পাবেন বলে ধারণা করা হচ্ছে। আইপিএল ২০২৩-এ গায়কওয়াড় (Ruturaj Gaikwad) এবং জয়সওয়ালও (Yashasvi Jaiswal) দুর্দান্ত ব্যাটিং করেছিলেন।

অস্ট্রেলিয়া এবং ওয়েস্ট ইন্ডিজ সফরের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্যও দুজনকেই নির্বাচিত করা হয়েছিল। গত বছর ভারতের হয়ে অনেক স্মরণীয় ইনিংসও খেলেছেন গায়কওয়াড় (Ruturaj Gaikwad) ও জয়সওয়াল। ভবিষ্যতের কথা মাথায় রেখে দুজনকেই সুযোগ দেওয়া হবে এবং তাদের দুজনকে দলে অন্তর্ভুক্ত করলে ডান হাত ও বাম হাতের সমন্বয়ের অভাব পূরণ হবে।

আইপিএল ২০২৪-এ, জয়সওয়াল (Yashasvi Jaiswal) ১৫টি ম্যাচে ৩১.০৭ গড়ে ৪৩৫ রান করেছেন, যার মধ্যে ১টি সেঞ্চুরি এবং ১টি হাফ সেঞ্চুরি রয়েছে। যেখানে গায়কওয়াড় সিএসকে-এর হয়ে ১৪ ম্যাচে ৫৩ গড়ে ৫৮৩ রান করেছেন। এই সময়ে তিনি ৪ হাফ সেঞ্চুরি ও ১ সেঞ্চুরি করেন নিজের নামে।

আরও পড়ুন। Team India: T20 বিশ্বকাপের পর গম্ভীরকে সঙ্গ দিতে টিম ইন্ডিয়ায় প্রবেশ করবেন LSG-র এই কিংবদন্তি, জানালো BCCI !!
About Author

Leave a Comment

2.