আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপের প্রথম ম্যাচে এই দুই বোলারকে সুযোগ দেবে টিম ইন্ডিয়া, বাদ পড়বেন সিরাজ !!

Published on:

WhatsApp Group Join Now

T20 World cup 2024 : T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) শুরু হবে ২ জুন আমেরিকা এবং কানাডার মধ্যে খেলার মধ্য দিয়ে। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দলটি ৫ জুন নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলার কথা রয়েছে। এই সময়ে, দ্রুত আলোচনা হচ্ছে মেগা ইভেন্টের প্রথম ম্যাচে ভারতীয় দল কোন ফাস্ট বোলারদের প্লেইং ইলেভেনে সুযোগ দেবে? এ নিয়ে তাদের সম্ভাবনার কথা জানাচ্ছেন ভক্ত ও কয়েকজন ক্রিকেট বিশেষজ্ঞ।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২০২৪ সালের T20 বিশ্বকাপের জন্য নির্বাচিত ভারতীয় দলের ১৫ সদস্যের দলে তিনজন ফাস্ট বোলার জায়গা পেয়েছেন। তাদের মধ্যে রয়েছেন দলের অভিজ্ঞ ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ(Jasprit bumrah),তারকা বোলার মোহাম্মদ সিরাজ (Mohammed Siraj) এবং তরুণ ফাস্ট বোলার আরশদীপ সিং(Arshdeep Singh)। যেখানে সহ-অধিনায়ক হার্দিক পান্ড্য (Hardik Pandya)এবং শিবম দুবেও (Shivam Dube)মাঝারি গতিতে বোলিং করেন।

T20 World Cup 2024 : Arshdeep Singh And Jasprit Bumrah
Arshdeep Singh And Jasprit Bumrah

এমন পরিস্থিতিতে, ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম লিগ ম্যাচে টিম ইন্ডিয়ার টিম ম্যানেজমেন্ট ২ জন ফাস্ট বোলার নিয়ে যেতে পারে বলে মনে করছেন ভক্তরা। এই সময়ে প্লেয়িং ইলেভেনে জায়গা পেতে পারেন জাসপ্রিত বুমরাহ (Jasprit bumrah) ও আরশদীপ সিং (Arshdeep Signs)।

একই সাথে, ভক্তরা বিশ্বাস করেন যে টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক হার্দিক পান্ড্য (Hardik Pandya) প্লেয়িং ইলেভেনে খেলা প্রায় নিশ্চিত।

এমন পরিস্থিতিতে তৃতীয় ফাস্ট বোলার হিসেবে বড় দায়িত্ব বহন করতে দেখা যাবে তাকে। ২০২৪ সালের IPL তার ফর্ম তেমন ভালো ছিল না কিন্তু আশা করা হচ্ছে যে তিনি তার ছন্দ ফিরে পাবেন এবং ২০২৪ সালের T20 বিশ্বকাপে ভালো পারফর্ম করতে পারবেন।

ভক্ত এবং ক্রিকেট বিশেষজ্ঞদের মধ্যে ক্রমবর্ধমান আলোচনা চলছে যে রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে টিম ইন্ডিয়া ৩ স্পিন বোলার নিয়ে ২০২৪ T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) প্রবেশ করতে পারে।

এমন পরিস্থিতিতে যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal), কুলদীপ যাদব (Kuldeep Yadav) এবং অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) দলের প্লেয়িং ইলেভেনে জায়গা পেতে পারেন বলে মনে করছেন ভক্তরা। যারা স্পিন বোলিং দিয়ে বিপক্ষ দলকে ফাঁদে ফেলতে পারে।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার হয়ে ওপেনিং করবেন বিরাট-রোহিত, বড় ইঙ্গিত দিল BCCI !!
About Author

Leave a Comment

2.