আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

বর্ডার-গাভাস্কার ট্রফির জন্য ঘোষিত ১৭ সদস্যের টিম ইন্ডিয়া !! অভিষেক হবে এই ২ ফাস্ট বোলারের

Published on:

WhatsApp Group Join Now

সম্প্রতি, রোহিত শর্মার অধিনায়কত্বে, ভারতীয় দল বাংলাদেশকে টেস্ট সিরিজে হারিয়েছে, এখন টিম ইন্ডিয়ার আসন্ন সিরিজ খেলতে হবে নিউজিল্যান্ডের বিরুদ্ধে। টিম ইন্ডিয়া হোম সিরিজেও কিউই দলকে হারাতে পারে বলে আশা করছেন ভক্তরা। এই বছরের শেষে ভারতকে ৫ টেস্ট ম্যাচের সিরিজ খেলতে অস্ট্রেলিয়া সফর করতে হবে। এদিকে, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বর্ডার-গাভাস্কার ট্রফিতে টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড নিয়ে ইতিমধ্যেই ভক্তরা তাদের মতামত প্রকাশ করছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে ৫ টেস্ট ম্যাচের সিরিজ (IND vs AUS) ২২ নভেম্বর থেকে শুরু হবে। দুই দলের সমর্থকরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই সিরিজের জন্য। এই সময়ে, বলা হচ্ছে যে টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মহম্মদ শামি এখনও পুরোপুরি ফিট নন, তাই তিনি আসন্ন টেস্ট সিরিজ থেকে বাদ পড়তে পারেন। অন্যদিকে মোহাম্মদ সিরাজ নিউজিল্যান্ড সিরিজে ভালো পারফর্ম করতে না পারলে গুরুত্বপূর্ণ এই সিরিজ থেকেও বাদ পড়তে পারেন তিনি।

টিম ইন্ডিয়ার তরুণ ফাস্ট বোলার মায়াঙ্ক যাদব ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া ৫ টেস্ট ম্যাচ সিরিজে ভারতীয় দলের স্কোয়াডে অন্তর্ভুক্ত হতে পারেন। একই সঙ্গে, তরুণ বাঁহাতি ফাস্ট বোলার আরশদীপ সিংও বর্ডার-গাভাস্কার ট্রফিতে টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা পেতে পারেন। গুরুত্বপূর্ণ এই সিরিজে এই দুই খেলোয়াড়েরই টেস্ট অভিষেক হতে পারে, এমন সম্ভাবনা ব্যক্ত করছেন ভক্তরা।

Img 20241008 181459 16540211503481102729, , বর্ডার-গাভাস্কার ট্রফির জন্য ঘোষিত ১৭ সদস্যের টিম ইন্ডিয়া !! অভিষেক হবে এই ২ ফাস্ট বোলারের

নভেম্বরে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে অনুষ্ঠিতব্য সিরিজে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলের স্কোয়াডে বিরাট কোহলি, আর অশ্বিন এবং জাসপ্রিত বুমরাহের মতো খেলোয়াড়দের অন্তর্ভুক্ত করা প্রায় নিশ্চিত। যশস্বী জয়সওয়াল, শুভমান গিল এবং আকাশ দীপের মতো তরুণ খেলোয়াড়দেরও টিম ইন্ডিয়ার স্কোয়াডে অন্তর্ভুক্ত করা যেতে পারে। আসুন দেখে নেওয়া যাক ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া ৫টি টেস্ট ম্যাচের বর্ডার-গাভাস্কার ট্রফিতে টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড কী হতে পারে?

টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড
রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, বিরাট কোহলি, কেএল রাহুল, ঋষভ পান্ত, সরফরাজ খান, ধ্রুব জুরেল, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, আর অশ্বিন, জাসপ্রিত বুমরাহ, মায়াঙ্ক যাদব, আরশদীপ সিং, আকাশ দীপ।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.