আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

১৬ অক্টোবর থেকে শুরু হওয়া টেস্ট সিরিজের জন্য প্রস্তুত ১৫ সদস্যের টিম ইন্ডিয়া, অধিনায়কত্ব পাচ্ছেন KL রাহুল !!

Updated on:

WhatsApp Group Join Now

বর্তমানে, ভারতীয় দল রোহিত শর্মার নেতৃত্বে বাংলাদেশের বিরুদ্ধে ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলছে। এই সময়ে, ভারতীয় দল চেন্নাইতে খেলা প্রথম টেস্ট ম্যাচে দুর্দান্ত পারফর্ম করে এবং ম্যাচটি জিততে সক্ষম হয়। ভারতীয় দল ২৭ সেপ্টেম্বর থেকে কানপুরে বাংলাদেশের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ খেলবে, এরপর ১৬ অক্টোবর থেকে টিম ইন্ডিয়াকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৩ টেস্টের সিরিজ খেলতে হবে, এর জন্য ভক্তরা তাদের মতামত জানাতে পারেন। সম্ভাবনা প্রকাশ করছে ভারতীয় দল।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

১৬ই অক্টোবর থেকে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে (IND vs NZ) সিরিজের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড নিয়ে ভক্তদের মধ্যে অনেক আলোচনা চলছে। এই সময়ে, কিছু ভক্ত বলছেন যে অধিনায়ক রোহিত শর্মা, বিরাট কোহলি, শুভমান গিল এবং অভিজ্ঞ ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহকে নিউজিল্যান্ড সিরিজের প্রথম টেস্ট ম্যাচে বিশ্রাম দেওয়া হতে পারে। তার জায়গায় কেএল রাহুলকে ভারতীয় দলের নেতৃত্ব দিতে দেখা যেতে পারে, অন্যদিকে উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্তকে দলের সহ-অধিনায়ক করা যেতে পারে।

ভারত ও নিউজিল্যান্ডের (IND vs NZ) মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া টেস্ট সিরিজের প্রথম টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান কেএল রাহুলকে দলের নেতৃত্ব দিতে দেখা যেতে পারে। এই সময়ে, বলা হচ্ছে সিরিজের প্রথম ম্যাচে টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় মহম্মদ শামি সহ অনেক অভিজ্ঞ খেলোয়াড় দলে ফিরতে পারেন।

Img 20240926 154143 92059216439158951394, , ১৬ অক্টোবর থেকে শুরু হওয়া টেস্ট সিরিজের জন্য প্রস্তুত ১৫ সদস্যের টিম ইন্ডিয়া, অধিনায়কত্ব পাচ্ছেন Kl রাহুল !!

যেখানে রোহিত শর্মার জায়গায় ভারতীয় দলে সুযোগ দেওয়া হতে পারে ঋতুরাজ গায়কওয়াদেরও। আসুন দেখে নেওয়া যাক ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে (IND vs NZ) ৩ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্ট ম্যাচের জন্য টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড কী হতে পারে?

প্রথম ম্যাচে টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড

ঋতুরাজ গায়কওয়াড়, যশস্বী জয়সওয়াল, অজিঙ্কা রাহানে, চেতেশ্বর পূজারা, কেএল রাহুল (অধিনায়ক), ঋষভ পান্ত (সহ-অধিনায়ক), ধ্রুব জুরেল, সরফরাজ খান, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, আর অশ্বিন, কুলদীপ যাদব, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ। ইশান্ত শর্মা, উমেশ যাদব

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.